TRP কেলেঙ্কারি : মুম্বই পুলিশের চার্জশিটে অভিযুক্তের তালিকায় অর্ণব গোস্বামী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টিআরপি কেলেঙ্কারি মামলা পিছু ছাড়ছে না রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীর। মুম্বই পুলিশের চার্জশিটে অভিযুক্ত হিসাবে নাম উল্লেখ করা হল অর্ণবের।

জানা গিয়েছে, অর্ণবসহ এআরজি আউটলিয়ার মিডিয়া প্রাইভেট লিমিটেডের (যে কোম্পনানির আওতাধীন রিপাবলিক মিডিয়া) আরও তিনজনের নাম উল্লেখ রয়েছে মুম্বই পুলিশের অতিরিক্ত চার্জশিটে। মুম্বইয়ের এক্সপ্ল্যানেড মেট্রোপলিটিয়ান ম্যাজিস্ট্রেট কোর্টে অর্ণব গোস্বামীসহ বাকিদের বিরুদ্ধে ১৮০০ পাতার চার্জশিট জমা দিয়েছে মুম্বই পুলিশ। অপর তিন অভিযুক্ত হল, সিওও প্রিয়া মুখোপাধ্যায়, শিবা সুন্দরম এবং শিবেন্দু মুলেলকর।

জানা গিয়েছে, জালিয়াতি, অপরাধমূলক ষড়যন্ত্রসহ একাধিক অভিযোগ আনা হয়েছে চার অভিযুক্তের বিরুদ্ধে। টিআরপি কেলেঙ্কারির ঘটনা সামনে আসার প্রায় ৯ মাস পর চার্জশিট।

আরও পড়ুন: রেল, বীমার পর এবার রাষ্ট্রায়ত্ত তেল সংস্থায় ১০০ শতাংশ বিদেশি বিনিয়োগ! ইতিমধ্যেই খসড়া তৈরি কেন্দ্রর

এর আগে, ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিলের প্রাক্তন সিইও পার্থ দাশগুপ্তকে এই মামলার ‘মাস্টারমাইন্ড’ হিসাবে চিহ্নিত করে চার্জশিট জমা পড়েছে আদালতে। একটি নির্দিষ্ট নিউজ চ্যানেলকে সুবিধা পাইয়ে দিতে রেটিংয়ের হেরফের করতে পার্থ দাশগুপ্তস তেমনই অভিযোগ পার্থ দাশগুপ্তের বিরুদ্ধে। মুম্বই পুলিশের ক্রাইম ইন্টালিজেন্স এজেন্সি এখনও পর্যন্ত এই মামলায় মোট ১৫ জনের নাম চার্জশিটে উল্লেখ করেছে।

চলতি বছর মাসে অর্ণবকে সাময়িক স্বস্তি দিয়ে বম্বে হাইকোর্ট, টিআরপি কেলেঙ্কারি মামলায় তদন্তকারী সংস্থাগুলিকে নিরপেক্ষ এবং যুক্তিসঙ্গতভাবে তদন্ত প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। ব্যক্তিগত রোষের কারণে মুম্বইয়ে তত্কালীন পুলিশ কমিশনার, পরমবীর সিং মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা চালাচ্ছেন বম্বে হাইকোর্টে এমনই আর্জি রেখেছিলেন অর্ণব।

অন্যদিকে, বেশ কিছুদিন ধরেই টিভি পর্দা থেকে গায়েব রয়েছেন অর্ণব। শেষ বার তাঁকে পুরো শো করতে দেখা গিয়েছিল ২৩ মে। সেই অনুষ্ঠান তিনি ষ্টুডিও থেকে করেননি। বরং কোনো এক প্রত্যন্ত এলাকা থেকে করেছিলেন। এর ২ মে অল্প কিছুক্ষনের জন্য টিভি পর্দায় এসেছিলেন তিনি। সেদিন পশ্চিমবঙ্গ সহ ৫ রাজ্যের নির্বাচনী ফল প্রকাশিত হয়। কিন্তু বিজেপি পশ্চিমবঙ্গে ক্ষমতা দখল করতে ব্যর্থ হয়েছে বুঝতে পেরে তড়িঘড়ি টক শো ছেড়ে চলে যান তিনি।

তারপর ২মাস প্রায় কেটে গিয়েছে। কিন্তু টিভি স্ক্রিনে দেখা মেলেনি অর্ণবের। এই ‘রহস্যময়’ বিষয়টি নিয়ে এবার প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।দেখা যাক, মুম্বই পুলিশের এই চার্জশিটের পরে অর্ণব তাঁর খোলস ছেড়ে বাইরে আসেন কি না।

 

আরও পড়ুন: SBI Doorstep Banking: এবার দুয়ারে ব্যাঙ্ক চালু করল স্টেট ব্যাঙ্ক, দেখে নিন সুবিধাগুলি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest