UP election: 'Don't mix my professions', urges Congress candidate Archana Gautam as her bikini pics go viral

UP Elections 2022: কং প্রার্থী প্রাক্তন ‘মিস বিকিনি’ অর্চনা, ভোটে দাঁড়াতেই ভাইরাল টু পিস্ পরিহিত ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উত্তরপ্রদেশ বিধানসভার নির্বাচন প্রাক্তন মিস বিকিনিকে প্রার্থী করল কংগ্রেস (congress fields former miss bikini india archana goutam from hastinapur in up assembly election) ৷ যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে দেশের রাজনীতিতে ৷ তার উপর অর্চনা গৌতম নামে ওই তরুণী লড়তে চলেছেন হস্তিনাপুর আসন থেকে (Hastinapur Congress Candidate) ৷ ফলে সোশ্যাল মিডিয়ায় এখন তিনিই ট্রেন্ডিং ৷ তাঁর ছবি দেখতে ও তাঁর সম্পর্কে জানতেই সার্চের সংখ্যা হু হু করে বাড়ছে ৷

বোল্ড লুকে সাবলীল অর্চনার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ৭ লক্ষ ২৮ হাজার। নিজের ফলোয়ারদের সঙ্গে ধারাবাহিক ভাবেই বোল্ড ছবি বা ভিডিয়ো শেয়ার করে থাকেন অর্চনা। তবে তাঁর প্রার্থীপদ ঘোষণা হতেই আরও ভাইরাল হয়ে যায় তাঁর বিকিনি পরা কিছু ছবি। আর এরপরই তিনি সবাইকে অনুরোধ করলেন যাতে তাঁর পেশা আর রাজনৈতিক ক্যারিয়ারকে এক সূত্রে গাঁথা না হয়।

আরও পড়ুন: Swami Vivekananda: সিপাহি বিদ্রোহের অনুপ্রেরণা বিবেকানন্দ! হাস্যকর ভুল কেন্দ্রীয় সংস্থার

২০১৮ সালে মিস বিকিনি প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন অর্চনা। এর আগে ২০১৪ সালে মিস উত্তরপ্রদেশ এবং ২০১৮ সালে মিস কসমো ওয়ার্ল্ড হয়েছিলেন অর্চনা গৌতম। অর্চনা গৌতম দক্ষিণী চলচ্চিত্রের একজন বিখ্যাত অভিনেত্রী। তেলেগু, তামিল ছবিতেও কাজ করেছেন। গত সপ্তাহে তাঁর একটি সিনেমা মুক্তি পেয়েছে।

এছাড়াও অর্চনা আইআইএমটি মিরাট থেকে বিজেএমসি কোর্স করেছেন। ২০১৫ সালে বলিউডে প্রবেশ করেন অর্চনা। তিনি অনেক টিভি-প্রিন্ট বিজ্ঞাপনেও কাজ করেছেন। তিনি সাহসী কমেডি ফিল্ম ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’তে কাজ করেছেন। সেখানে তিনি অনেক হট দৃশ্যতেও ছিলেন।

আরও পড়ুন: লাইনে রাখা সিমেন্টের পিলারের সঙ্গে ধাক্কা, অল্পের জন্য রক্ষা পেল রাজধানী এক্সপ্রেস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest