UP Horror: Minor girl stripped, gang-raped & forced to walk back home naked in Moradabad

UP Horror: গণধর্ষণের পর ২ কিমি হেঁটে বাড়ি ফিরল বিবস্ত্র কিশোরী, সাহায্য করার বদলে ভিডিও ভাইরাল করল পথচারীরা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের বর্বরোচিত ঘটনা উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। ১৫ বছরের এক নাবালিকাকে অপহরণ করে গণধর্ষণের পর তার পোশাক কেড়ে নিল অভিযুক্তরা। বাধ্য হয়ে বিবস্ত্রা অবস্থায় ২ কিলোমিটার হেঁটে বাড়ি ফিরল কিশোরী। বর্বরোচিত ব্যাপারটি এখানেই শেষ নয়। রক্তাক্ত অবস্থায় যখন রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন ধর্ষিতা (Gang-Rape Victim), তখন তাকে সাহায্য করার বদলে ভিডিও (Video) করল পথচারীরা। আবার সেই ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ারও করা হল।

সোশাল মিডিয়ায় ভাইরাল (Viral) হওয়া ওই ভিডিওতে ১৫ বছর বয়সি মেয়েটিকে মোরাদাবাদ-ঠাকুরদরা (Moradabad-Thakurdwara) রোডে প্রায় ২ কিলোমিটার নগ্ন অবস্থায় হাঁটতে দেখা গিয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে, অনেকেই কিশোরীকে রাস্তায় নগ্ন অবস্থায় হাঁটতে দেখছেন, কেউ কেউ ছবি তুলেছেন, যদিও কেউ পোশাক দিয়ে সাহায্য করছে না তাকে।

সংস্থা সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের মোরাদাবাদ ঘটেছে ঘটনাটি। দুই সপ্তাহ আগে সেপ্টেম্বর মাসের ১ তারিখ অপহরণ ও গণধর্ষণ হলেও সম্প্রতি বিবস্ত্রা অবস্থায় কিশোরীর বাড়ি ফেরার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এরপরই এই নিয়ে শোরগোল পড়ে যায়। বন্ধুদের সঙ্গে স্থানীয় একটি মেলায় গিয়েছিল কিশোরীটি। রাত ৮টা নাগাদ ফেরার সময় দুটি বাইকে আসা পাঁচ যুবক কিশোরীকে অপহরণ করে। এরপর একটি ঝোপের মধ্যে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে। এমনকী ১৫ বছরের ওই কিশোরীর পোশাক কেড়ে নেয় অভিযুক্তরা।

আরও পড়ুন: BJP: গোয়ায় প্রাক্তন মুখ্যমন্ত্রী সহ ৮ বিধায়ক হাতে তুললেন পদ্ম, রাহুলের ‘ভারত জোড়ো’-র মধ্যেই ভাঙন

মেয়েটির কাকা বলেন, “সে যখন বাড়ি ফিরে আমাদের কাছে সব কথা জানায়, তখন প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল।” মেয়েটির পরিবারের অভিযোগ, ধর্ষণের অভিযোগ নিয়ে স্থানীয় থানায় গেলেও পুলিশ প্রথমে কোনও পদক্ষেপ নেয়নি। পরে জেলা পুলিশ সুপার প্রধান হেমন্তের হস্তক্ষেপে পুলিশ অভিযোগ নেয়। ৭ সেপ্টেম্বর এফআইআর দায়ের করার পরে একজন অভিযুক্তকে গ্রেফতার করা হয়। অভিযোগকারী মেয়েটি তাঁর অভিযোগে আরও বলেছেন যে অভিযুক্তের পরিবারের সদস্যরা তাঁকে হত্যার হুমকি দিয়েছে।

এই ঘটনায় ৭ সেপ্টেম্বর এফআইআর দায়ের হয়। নির্যাতিতার পরিবারের অভিযোগ, গ্রেফতারির পর থেকেই ওই কিশোরী সহ তাঁদের সবাইকে ক্রমাগত খুনের হুমকি দিয়ে চলেছে ধৃতের পরিবারের লোকজনেরা। ফলে চরম আতঙ্কের মধ্য়ে রয়েছেন তাঁরা।

আরও পড়ুন: Maharshtra: ভিতরে পা, বাইরে বাকি শরীর, চলতে শুরু করল স্কুলের লিফট! মৃত্যু শিক্ষিকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest