UP Man Thrashed For Kissing Wife While Bathing in Ayodhya River, Video Goes Viral

সরযূতে স্নানের মাঝে বউকে চুমু! অযোধ্যায় এসব চলবে না- বলে ধেয়ে এল কিল, চড়, লাথি!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নদীতে স্নান করতে নেমে স্ত্রীকে একখানি চুমু খেয়েছিলেন স্বামী, এই ‘অপরাধে’ ক্ষেপে উঠল জনতা। বেধড়ক মারধর করা হল স্বামীকে। মারতে মারতেই জল থেকে তুলে দেওয়া হল স্বামী-স্ত্রীকে। এমনটা ঘটল অযোধ্যায় (Ayodhya)। ঘটনার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

নেটমাধ্যমে ভাইরাল হওয়া এই ঘটনার ভিডিয়োতে দেখা গিয়েছে, স্বামী-স্ত্রী দু’জনে সরয়ূ নদীতে স্নান করছেন। জলের ধাক্কায় যাতে পড়ে না যান সে জন্য স্বামীকে আঁকড়ে ধরে রয়েছেন স্ত্রী। একটা ডুব দেওয়ার পর স্ত্রীর গালেও চুমু খেলেন। এর পরেই এক ব্যক্তি দম্পতিকে বলেন, ‘‘এটা অযোধ্যা! এখানে এ সব অসভ্যতামি চলবে না।’’ তার পর হঠাৎই স্বামীকে ধরে মারতে শুরু করেন ওই ব্যক্তি। আশপাশে আরও যাঁরা স্নান করছিলেন তাঁরাও মারতে আরম্ভ করেন। কিল, চড়, লাথি কিছুই বাদ নেই। স্ত্রী তখন স্বামীকে মারের হাত থেকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু কোনও লাভ হয়নি। মারতে মারতে তাঁরা দু’জনকে ঘাটের উপরে তুলে দেন।

আরও পড়ুন: মাঝ আকাশে ঝুলন্ত রোপওয়েতে ৩ ঘণ্টা! হিমাচলে ফিরল দেওঘরের ভয়াবহ স্মৃতি

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেন প্রশ্ন তোলে, অযোধ্যা হোক বা অন্য কোথাও, স্ত্রীকে একটি চুমু খেয়েছেন বলে স্বামীকে মারধর করা হবে? কীভাবে এই কাজকে অপরাধ বলা হচ্ছে? এদিকে ঘটনার ভিডিও পৌঁছায় পুলিশের কাছে। অপরাধীদের শনাক্ত করতে তদন্ত শুরু করেছে পুলিশ। টুইট করে অযোধ্যা পুলিশ জানিয়েছে, “অযোধ্যা কোতোয়ালি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। উপযুক্ত পদক্ষেপ করা হবে।”

আরও পড়ুন: Accident: হরিদ্বার থেকে ফেরার পথে জাতীয় সড়কে দুর্ঘটনা, মৃত্যু ১০ তীর্থযাত্রীর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest