Site icon The News Nest

UP shocker: চলন্ত ট্রেনে গৃহবধূকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার টিটিই

rape scaled

মাদক মেশানো জল খাইয়ে অচৈতন্য করে তাঁকে গণধর্ষণ করা হয় গৃহবধূকে। এমনটাই অভিযোগ নির্যাতিতার। খোদ টিটিই’র ষড়যন্ত্রে চলন্ত ট্রেনে তাঁকে ধরন করা হয় বলে অভিযোগ। উত্তরপ্রদেশের লিংক এক্সপ্রেসের এসি কোচের ঘটনায় নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ওই টিটিই-কে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকিদের খোঁজে চলছে জোর তল্লাশি।

গত ১৬ জানুয়ারি আড়াই বছরের ছেলেকে সঙ্গে নিয়ে স্টেশনে দাঁড়িয়েছিলেন ওই মহিলা। সেই সময় ওই টিটিই রাজু সিংয়ের সঙ্গে দেখা হয়ে যায় তাঁর। টিটিই-কে আগে থেকেই চিনতেন গৃহবধূ। নির্যাতিতার দাবি, টিটিই তাঁকে লিংক এক্সপ্রেসের এসি কোচে উঠে বসতে বলেন। সেই অনুযায়ী তিনি উঠে পড়েন। সাড়ে নটা নাগাদ তাঁর কাছে আসেন টিটিই। খাবার খাওয়ার অনুরোধ করেন। তবে গৃহবধূ খাবার খেতে চাননি। এরপর জল পান করতে দেন নির্যাতিতাকে। টিটিই’র দেওয়া জল খাওয়ার পর তিনি অচৈতন্য হয়ে পড়েন বলেই অভিযোগ। গৃহবধূর আরও দাবি, সেই সুযোগেই টিটিই তাঁকে গণধর্ষণ করে।

গণধর্ষণের বিষয়ে প্রথমে কাউকে কিছু জানাননি ওই গৃহবধূ। গত ২০ জানুয়ারি বাড়িতে পৌঁছে তিনি স্বামীকে পুরো ঘটনাটি জানান। রেলওয়ে হেল্পলাইনে অভিযোগ জানান তাঁরা। সেই অনুযায়ী শুরু হয় তদন্ত। রেলওয়ে পুলিশ সুপার অপর্ণা গুপ্তা তড়িঘড়ি নির্যাতিতার বয়ান রেকর্ড করেন। শুরু হয় তদন্ত।

মহিলার অভিযোগের ভিত্তিতে, IPC 376D ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আরও বলেছে যে অন্যান্য অভিযুক্তদের সনাক্ত এবং সনাক্ত করার প্রচেষ্টা চলছে এবং তারা মামলাটি আরও দেখছে।

 

Exit mobile version