Uttar Pradesh: 22, Including Children, Killed As Tractor Falls In Pond In UP's Kasganj

Uttar Pradesh: পুণ্যার্থীদের নিয়ে পুকুরে ট্রাক্টর-ট্রলি, মৃত কমপক্ষে ২২

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তীর্থ করতে রওনা দিয়েছিলেন বাড়ি থেকে। কিন্তু যাত্রাপথেই দুর্ঘটনার কবলে পড়লেন পুণ্যার্থীরা। পুকুরে ডুবে মারা যান অন্তত ২২ জন। ঘটনাটি উত্তর প্রদেশের কাসগঞ্জ এলাকায় ঘটেছে। পুলিশ সূত্রে খবর, ২২ জন মৃতের মধ্যে রয়েছে সাত শিশুও।

জানা গিয়েছে, মাঘী পূর্ণিমা উপলক্ষে হরিদ্বারে গঙ্গাস্নানের জন্য ট্রাক্টরে করে যাচ্ছিলেন যাচ্ছিলেন গ্রামের বাসিন্দারা। কদরগঞ্জে যাওয়ার পথেই কাসগঞ্জে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে একটি পুকুরে পড়ে যায় ওই ট্রাক্টরটি। আলিগঞ্জ রেঞ্জের শালাভ মাথুর দুর্ঘটনার কথা নিশ্চিত করে জানান, মৃতদের মধ্যে বেশিরভাগই শিশু এবং মহিলা। একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়েই নিয়ন্ত্রণ হারান ট্রাক্টরের চালক। সঙ্গে সঙ্গে তা উলটে কর্দমাক্ত পুকুরে গিয়ে পড়ে।

এমন ঘটনা ঘটতেই স্থানীয়রা ভিড় জমান। খবর দেওয়া হয় পুলিশ। দেহগুলি উদ্ধার করা হয়েছে। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গোটা ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা এবং আহতদের জন্য ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্য ঘোষণা করেছেন তিনি।

স্থানীয় সূত্রে খবর, এই ট্রাক্টরে মোট ৩০ জন যাত্রী ছিল। তাঁদের মধ্যে পাঁচ জনকে অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। প্রাথমিক চিকিৎসার পর আহতদের মধ্যে দু’জনকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest