Uttar Pradesh: Dalit woman in UP allegedly raped, killed and then chopped into pieces

Uttar Pradesh: দলিত মহিলাকে ধর্ষণের পর খুন, দেহ কেটে টুকরো টুকরো করা হল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এক দলিত মহিলাকে ধর্ষণের পর খুন করে তাঁর দেহ কেটে টুকরো টুকরো করল দুষ্কৃতীরা। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বান্দায়।

পুলিশ সূত্রের খবর, অভিযুক্তের নাম রাজকুমার শুক্লা। এই ঘটনায় রাজকুমারের সঙ্গে তাঁর দুই ভাই বাওয়া শুক্লা এবং রামকৃষ্ণ শুক্লা জড়িত ছিলেন বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকেই এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছে এই তিন অভিযুক্ত। তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

গিরওয়ানের তদন্তকারী আধিকারিক সন্দীপ তিওয়ারি জানিয়েছেন, শুক্লার একটি আটাকল রয়েছে। সেই আটাকল পরিষ্কারের কাজ করতেন মহিলা। মঙ্গলবার তিনি সেখানে কাজ করতে গিয়েছিলেন। মহিলার কন্যার দাবি, তিনি যখন শুক্লের আটাকলে পৌঁছন, তখন একটি ঘরের ভিতর থেকে মায়ের চিৎকারের আওয়াজ শুনতে পান। সেই আওয়াজ শুনে ঘরের দিকে ছুটে গিয়েছিলেন। কিন্তু ঘরের দরজা বন্ধ ছিল। দরজা খুলতেই দেখেন রক্তে ভেসে যাচ্ছে ঘর। মায়ের দেহ টুকরো টুকরো করে কাটা।

এই দৃশ্য দেখে মহিলার কন্যা চিৎকার করে আশপাশের লোকজন জড়ো করেন। স্থানীয়রা এসে পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, মহিলাকে খুনের আগে ধর্ষণ করা হয়েছিল। এই ঘটনায় রাজকুমার এবং তাঁর দুই ভাই বাউয়া এবং রামকৃষ্ণের বিরুদ্ধে ধর্ষণ, খুন-সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

ঘটনাটি নিয়ে ইতিমধ্যে সরব হয়েছেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। এক্স হ্যান্ডলে তিনি লিখেছেন, “অখিলেশ বলেন, “বিজেপি সরকারের উপর সম্পূর্ণ আস্থা হারিয়েছেন উত্তরপ্রদেশের মহিলারা। এই সরকারের কাছ থেকে কোনও কিছু আশা করাই অর্থহীন।” অখিলেশ এই ঘটনার প্রসঙ্গে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের একটি ঘটনার প্রসঙ্গও উল্লেখ করেছেন। বুধবার রাতে তিন অজ্ঞাতপরিচয় যুবক প্রথমে ওই বিশ্ববিদ্যালয়ের এক পড়ুয়ার শ্লীলতাহানি করেন এবং জোর করে চুম্বন করেন। পরে ওই পড়ুয়াকে বিবস্ত্র করে ভিডিয়ো রেকর্ডিংয়ের অভিযোগও উঠেছে। ওই ঘটনার জেরে বৃহস্পতিবার বেনারস হিন্দু ইউনিভার্সিটি ক্যাম্পাস উত্তপ্ত হয়ে ওঠে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest