Uttar Pradesh: Two minor girls found hanging, families allege gang rape

Uttar Pradesh: মদ খাইয়ে গণধর্ষণের পর ব্ল্যাকমেল, দুই কিশোরীকে ঝুলন্ত দেহ উদ্ধার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জোর করে মদ খাইয়ে গণধর্ষণের অভিযোগ তুলেছিল পরিবার। এ বার সেই দুই কিশোরীরই ঝুলন্ত দেহ উদ্ধার হল। বাড়ি থেকে ৪০০ মিটার দূরে একটি গাছ থেকে দুই কিশোরীর দেহ উদ্ধার হয়। আর এই ঘটনাকে ঘিরেই শোরগোল পড়ে গিয়েছে উত্তরপ্রদেশের কানপুরে।

পুলিশকে দুই কিশোরীর পরিবার জানিয়েছে, বুধবার রাতে তারা শৌচকর্মের জন্য বেরিয়ে ছিল। তার পর বেশ কিছু ক্ষণ সময় কেটে যাওয়ার পরেও না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েন পরিবারের সদস্যরা। তাঁরা খোঁজাখুঁজি শুরু করেন। তখনই বাড়ি থেকে ঢিলছোড়া দূরত্বে একটি গাছ থেকে দুই কিশোরীর ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের সদস্যরা। কিশোরীরা ঘাতমপুর এলাকার একটি ইটভাটায় কাজ করত।

পরিবারের অভিযোগ, দিন কয়েক আগে ওই দুই কিশোরীকে তুলে নিয়ে গিয়ে জোর করে মদ্যপান করিয়ে গণধর্ষণ করা হয়। আর এই ঘটনায় অভিযোগ উঠেছে স্থানীয় ঠিকাদার রামরূপ নিশাদের পুত্র রাজু এবং ভাইপো সঞ্জয়ের বিরুদ্ধে। পুলিশের কাছে কিশোরীদের পরিবার দাবি করেছে, সেই ঘটনার ভিডিয়োও তোলে রাজু এবং সঞ্জয়। তার পর দুই কিশোরীকে সেই ভিডিয়ো ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেল করত।

বুধবার গম ক্ষেতের কাছে একটি গাছে ওড়নায় ফাঁস দেওয়া কিশোরীদের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। ঘাটামপুর থানায় পরিবারের অভিযোগে ধর্ষণের পর খুন করে ঝুলিয়ে দেওয়ার কথা বলা হয়েছে। পুলিশ গণধর্ষণের অভিযোগ নিলেও খুনের অভিযোগ দায়ের করেনি বলেই জানা গিয়েছে। তবে অভিযুক্তদের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ আনা হয়েছে। ইতিমধ্যে আটক করা হয়েছে অভিযুক্ত ইটভাটার মালিক ও অন্য দুজনকে। তাঁদের জিজ্ঞাসাবাদা করা হচ্ছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

এই ঘটনাতেই সরব হয়েছে তৃণমূল। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে ট্যাগ করে তৃণমূল সাংসদ কাকলী ঘোষ দস্তিদার এক্স হ্যান্ডেলে প্রশ্ন তুলেছেন, “কবে বন্ধ হবে এই ধরনের নৃশংসতা? আপনার ডাবল ইঞ্জিন সরকার নারীবিরোধী, জঙ্গলরাজ সরকার ছাড়া কিছুই নয়! ” কাকলী আরও লেখেন, “বেটি বাঁচাও অথবা বেটি মার ডালো (মেয়েকে বাঁচাও অথবা মেরে ফেলো)।”

একই বিষয়ে মন্ত্রী শশি পাঁজা এক্স হ্যান্ডেলে লিখেছেন, “উত্তরপ্রদেশে আরও একটি হৃদয়বিদারক ঘটনা। ঘাটমপুরে দুই তরুণীকে গণধর্ষণ করা হয়, তারপর গাছে ঝুলিয়ে দেওয়া হয়, আপনার ব্যর্থতার ভয়াবহ স্মারক মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এখনই জবাবদিহি করুন। আপনার হাত ইতিমধ্যে নিষ্পাপ মেয়েদের রক্তে রঞ্জিত।”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest