Site icon The News Nest

Uttar Pradesh: অনলাইন গেমের আসক্তিতে ঋণের ফাঁস, দেনা মেটাতে মাকে খুন

up 1

অনলাইন গেমিংয়ের নেশায় বুঁদ হয়ে ঋণের জালে জড়িয়ে গিয়েছিল সে। সেই ফাঁস থেকে মুক্ত হতে শেষপর্যন্ত নিজের মাকে খুন (Murder) করতে হল তাকে! এমনই ভয়াবহ অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এক যুবকের বিরুদ্ধে। পুলিশ ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে অভিযুক্তকে।

অভিযুক্তের নাম হিমাংশু। Zupee নামে এক জনপ্রিয় প্লাটফর্মে ওই ব্যক্তি অনলাইন গেম খেলতেন বলে জানিয়েছে পুলিশ। দিনের পর দিন হেরে যেতেন, তবু খেলা থামত না তাঁর। একটা সময়ের পর তিনি খেয়াল করেন প্রায় ৪ লক্ষ টাকা দেনা হয়ে গিয়েছে তাঁর। এরপরই তাঁর মাথায় আসে খুনের কথা।

পুলিশ জানতে পেরেছে, প্রথমে এক আত্মীয়ার গয়না চুরি করেন হিমাংশু। সেই টাকা দিয়ে ৫০ লক্ষ টাকার বিমা করান নিজের বাবা ও মায়ের। তারপর তাঁর বাড়িতে যেদিন বাবা ছিলেন না, সে দিন মায়ের গলা টিপে খুন করেন ওই ব্যক্তি। তারপর মায়ের দেহ বস্তায় পুরে ট্রাক্টরে চাপিয়ে নিয়ে গিয়ে ফেলে দেন যমুনা নদীতে।

পরে অভিযুক্তের বাবা বাড়ি ফিরলে স্ত্রী ও পুত্রের কারও সন্ধান না পেয়ে বিচলিত হয়ে পড়েন। সেই সময় প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে তিনি জানতে পারেন, হিমাংশুকে ট্র্যাক্টর চালিয়ে নদীর কাছে যেতে দেখা গিয়েছে। তিনি পুলিশে খবর দেন। এরপর পুলিশ যমুনা নদী থেকে হিমাংশুর মায়ের দেহ উদ্ধার করে। পুলিশ হিমাংশুকে গ্রেফতার করে। জেরায় ওই ব্যক্তি জানিয়েছেন, তাঁর পরিকল্পনা ছিল, মাকে খুন করে মায়ের জীবন বিমার টাকায় এই ধার মেটাবেন তিনি। এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে পুলিশ।

Exit mobile version