Uttar Pradesh: UP Teens Shoot Coaching Teacher In Leg, Call Themselves 'Gangster'

Uttar Pradesh: শিক্ষককে গুলি, ভিডিওতে নিজেদের ‘গ্যাংস্টার’ বলে পরিচয় ২ কিশোরের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শিক্ষকের পায়ে গুলি করে তারপর নিজেরাই নিজেদের ‘গ্যাংস্টার’ বলে দাবি করতে থাকে একদল কিশোর। সেটাও আবার অন ক্যামেরা। চমকে দেওয়ার মত এই ঘটনাটি ঘটেছে যোগীরাজ্য উত্তরপ্রদেশে। এখানেই শেষ নয়। ভিডিয়োতে ওই কিশোরদের রীতিমকো ওই শিক্ষককে হুমকি দিতেও শোনা যায়। আরও ৩৯ বার ওই শিক্ষককে তারা গুলি করবে বলে হুমকি দিতে থাকে। আর সেটাই ভিডিয়ো রেকর্ড করে।

জানা গিয়েছে, বৃহস্পতিবার সুমিত নামের ওই শিক্ষকের পায়ে গুলি চালায় দুই কিশোর। আরও বহুবার গুলি করার হুমকি দেওয়াঅহয়েছিল ওই শিক্ষককে। চোট নিয়ে এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন তিনি। পুলিশ সূত্রের খবর, ওই দুই কিশোর বলেছে, ৪০-এর মধ্যে এখনও ৩৯ গুলি করা বাকি। আর তার জন্যই তারা ফিরে আসবে আবার ৬ মাস পরে। ওই দুই কিশোরকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে রুজু করা হয়েছে মামলা।

অশ্লীল শব্দে ভর্তি ওই ভিডিয়োয় এক কিশোরকে বলতে শোনা যায়, “৬ মাস পর আমি আবার ফিরব। ওকে মোট ৪০ বার গুলি করব আমি। একবার হয়েছে। ৩৯ বার বাকি আছে।” এই ঘটনা স্বাভাবিকভাবেই উদ্বেগ বাড়িয়েছে। পুলিসের কপালে ফেলেছে ভাঁজ। প্রসঙ্গত, গত বছর দিল্লিতে একটি খুনের ঘটনায় ৩ জন শিশুকে গ্রেফতার করে পুলিস। জানা যায়, ওই শিশুরা গ্যাংস্টার সিনেমা ‘পুষ্পা’ ও ‘ভৌকাল’ দেখে অনুপ্রাণিত হয়। এমনকি ওই শিশুরা সোশ্যাল মিডিয়ায় আপলোড করার জন্য খুনের ঘটনার ভিডিয়ো পর্যন্ত করেছিল!

আরও পড়ুন: Drunk passenger: দূরপাল্লার ট্রেনে প্রবীণ দম্পতির গায়ে প্রস্রাব, গ্রেফতার মদ্যপ যুবক

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest