Uttarakhand: Woman, 6-year-old daughter gangraped in moving car

Uttarakhand: চলন্ত গাড়িতে মা ও ছ’বছরের শিশুকে গণধর্ষণ, ফেলে দেওয়া হল ক্যানালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উত্তরাখণ্ডের হরিদ্বার জেলায় ফের নারকীয় ঘটনা। চলন্ত গাড়িতে এবার ছ’বছরের শিশুকন্যা এবং তার মা-কে গণধর্ষণ। শুক্রবার গভীররাতে এই ঘটনা। শনিবার পুলিশের মাধ্যমে সর্বসমক্ষে আসে। আপাতত আশঙ্কাজনক অবস্থায় রুরকি সিভিল হাসপাতালে ভর্তি। সেখানে তার চিকিৎসা চলছে। মানসিকভাবে বিপর্যস্ত শিশুকন্যার মা। তিনিও গণধর্ষণের শিকার বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি ধর্মীয় স্থান থেকে রবিবার রাতে বাড়ি ফিরছিলেন এক মহিলা ও তাঁর ছ’বছরের শিশুকন্যা। রাস্তায় সোনু নামে এক ব্যক্তি গাড়িতে করে বাড়ি পৌঁছে দেওয়ার প্রস্তাব দেন মহিলাকে। সেই সময় গাড়িতে ছিলেন সোনুর আরও কয়েক জন বন্ধু। এর পরই চলন্ত গাড়িতে ওই মহিলা ও তাঁর মেয়েকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। প্রতিবাদের চেষ্টা করলেও অভিযুক্তরা মহিলাকে হুমকি দিয়ে চুপ করিয়ে দেয় ৷ ঘটনার পর একটি ক্যানালে তাঁদের ফেলে দেন অভিযুক্তরা।

আরও পড়ুন: বন্ধুর বন্দুক নিয়ে উল্লাস বরের, গুলিতে মৃত্যু বন্ধুর

কোনও ভাবে ওই অবস্থায় থানায় পৌঁছন মহিলা। তার পরই তিনি অভিযোগ দায়ের করেন। তবে গাড়িতে ঠিক কত জন ব্যক্তি ছিলেন, তা স্পষ্ট করে বলতে পারেননি নির্যাতিতা। শুধুমাত্র সোনুর নাম উল্লেখ করেন তিনি। মহিলার দাবি, গাড়ি চালাচ্ছিলেন সোনু। অভিযুক্তদের খোঁজে পুলিশের চারটি দল মোতায়েন করা হয়েছে ৷ রুরকি, কালিয়ার ও আশেপাশের একাধিক এলাকায় থাকা সিসিটিভি ক্যামেরা স্ক্যান করা হচ্ছে এবং নজরদারি চালানো হচ্ছে ৷ এসপি দেহাত জানান, পুরো বিষয়টি গভীরভাবে তদন্ত করা হচ্ছে ৷

আরও পড়ুন: Tripura By Election : জামানত জব্দ তৃণমূলের, ৩ আসনে হাজার ভোটও নেই, ব্যর্থ মিমি- অভিষেক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest