varsha usgaonkar going to join TMC

বলিউড কাঁপানো বর্ষা এবার দিদির দলে ? গোয়ায় নতুন চমক তৃণমূলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজনৈতিক জাল বিস্তারিত করছে তৃণমূল। বাংলায় একের পর এক বিজেপি নেতারা তৃণমূলে ঢুকছেন কিংবা ফিরছেন। সব কিছু ঠিক থাকলে চলতি সপ্তাহেই গোয়াতে তৃণমূল কংগ্রেসে যোগদান করতে পারেন একদা বলিউডের নামকরা অভিনেত্রী বর্ষা উসগাঁওকার (Barsha Usgaonkar) ।
সূত্রের খবর, বর্ষার সঙ্গে তৃণমূল নেতৃত্বের কথাবার্তা এই বিষয়ে হয়ে গিয়েছে। চলতি সপ্তাহের ২৮ তারিখ গোয়া সফরে যাচ্ছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বর্ষা সেই সময়েই তৃণমূল কংগ্রেসে যোগদান করতে পারেন, এমনটাই শোনা যাচ্ছে।

গোয়ার একজন জনপ্রিয় মুখ তৃণমূলে যোগ দিতে পারেন, এই কথা তৃণমূল সূত্র থেকে আগেই জানা গিয়েছিল। কে সেই নাম? ইতিমধ্যেই জল্পনায় উঠে এসেছে একাধিক নাম। তাঁদের মধ্যে অবশ্য ভূমিকন্যা বর্ষারই তৃণমূলে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল। বর্ষা তৃণমূলে যোগ দিলে আগামী দিনে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে তাঁকে ভালো দায়িত্ব দেওয়া হতে পারে এমন কথাও শোনা গিয়েছে ।

অভিনেত্রী বর্ষা রাজনৈতিক পরিবারের মেয়ে। বাবা অচ্যুত কে এস উসগাঁওকর গোয়ার মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টির প্রতিষ্ঠাতা। গোয়া বিধানসভার ডেপুটি স্পিকার এবং সেখানকার মন্ত্রিসভার একাধিকবার সদস্য ছিলেন। পুরোদস্তুর রাজনৈতিক পরিবারের সদস্য তিনি।‌

৬৫% হিন্দু ভোটার সম্বলিত রাজ্য গোয়াতে বর্ষার মতো হিন্দু মুখ যোগ দিলে তাঁরা যে লাভবান হবেন সে কথা আড়ালে তৃণমূলের নেতারা মেনে নিয়েছেন। তৃণমূলের পক্ষ থেকে রাজ্যসভার দলনেতা ডেরেক ও’ব্রায়েনকে গোয়াতে দলীয় সংগঠন তৈরি করার দায়িত্ব দেওয়া হয়েছে। ইতিমধ্যেই রীতিমতো বাড়ি ভাড়া নিয়ে সদলবলে গোয়াতে ঘাঁটি গেড়েছেন ডেরেক।

গোয়ার (Goa) প্রসঙ্গে প্রশ্ন করা হলে ডেরেক জানিয়েছেন, “গোয়াতে কে যোগদান করছেন, কবে যোগদান করছেন তা জানতে অপেক্ষা করতে হবে। তবে একটা বিষয় নিশ্চিত করে বলতে পারি, আগামী বছর গোয়া বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস নিজেদের মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর নাম ঘোষণা করেই লড়াইয়ের ময়দানে নামবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest