Video of BMW crash at 230 kmph goes viral, victims predict death on Fb live

Viral Video: ‘চারজনেই মরব, ৩০০ স্পিড দে’, বিএমডব্লিউ-তে গতি তুলতে গিয়ে মর্মান্তিক মৃত্যু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুক্রবার উত্তর প্রদেশের পূর্বাঞ্চল এক্সপ্রেসওয়েতে একটি কন্টেইনার ট্রাক ধাক্কা দেয় বিএমডব্লিউ গাড়িকে। গাড়িটি চলছিল ২৩০কিমি গতিতে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৪ জনের। একজন সিনিয়র কর্মকর্তা জানিয়েছেন, হালিয়াপুর থানার অন্তর্গত এক্সপ্রেসওয়েতে বিপরীত দিক থেকে আসা গাড়িটি সুলতানপুর থেকে আসা বিএমডব্লিউটির সঙ্গে ধাক্কা মারে। সোমবার, ওই ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে বিএমডব্লু গাড়িটি সর্বোচ্চ কত গতিতে চলতে পারে, তা দেখতে গিয়েই ঘটে ওই দুর্ঘটনা।

সূত্রের খবর, দ্রুতগামী গাড়ির এই ভিডিওটি রেকর্ড করেছিলেন বিহারের একটি বেসরকারি মেডিকেল কলেজের অধ্যাপক। তিনি এবং তাঁর তিন বন্ধু সুলতানপুর থেকে দিল্লি যাচ্ছিলেন। ভিডিয়ো থেকে স্পষ্ট, তাঁরা বিএমডব্লিউ গাড়িটির সর্বোচ্চ গতি রেকর্ড করতে চেয়েছিলেন। তাঁরা প্রতি ঘণ্টায় ২৩০ কিলোমিটার বেগ তুলেছিলেন। তবে, তাঁদের মধ্যে একজন ৩০০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিবেগ তুলতে চেয়েছিলেন। ভাইরাল ভিডিয়ো চারজনের একজনকে বলতে শোনা যায়, “চারো মারেঙ্গে (আমরা চারজনই মারা যাব)”। কিছু পরে সেটাই সত্যি হয়ে যায়।

আরও পড়ুন: ১৫ কোটির সম্পত্তি! ১৭ লাখের গাড়ি, আর কী কী রেখে গেলেন Mulayam Singh Yadav

বিএমডব্লিউর চার যাত্রীই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই মারা যান এবং তাঁদের শরীরের বিভিন্ন অংশ হাইওয়েতে ছিটকে পড়ে ৷ মৃতদের নাম আনন্দ প্রকাশ, অখিলেশ সিং, দীপক কুমার ও মুকেশ ৷ এদের সকলেরই, বয়স ৩০-এর কোঠায় ৷ ঘটনার পরের আরেকটি ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে, ট্রাকের সঙ্গে সংঘর্ষের পর বিএমডব্লিউ গাড়িটির অবস্থা দেখানো হয়েছে। দুর্ঘটনার পর গাড়িটি একেবারে ভেঙেচুড়ে গিয়েছে। দুর্ঘটনার অভিঘাতে গাড়িটি থেকে চার আরোহীই বাইরে ছিটকে পড়েছিলেন। তাঁরা মদ্যপ ছিলেন কি না, তা অবশ্য নিশ্চিত করা যায়নি। তবে, ভাইরাল ভিডিয়োতে চালক ও অন্যান্য আরোহীদের কাছে একটি বিয়ারের ক্যান দেখা গিয়েছে। মৃতেরা প্রত্যেকেই বিহারের বাসিন্দা ছিলেন।

আরও পড়ুন: কেবল হিন্দি নয়, বাংলা ভাষাতেও পড়া যাবে ডাক্তারি ও ইঞ্জিনিয়ারিং : শাহ

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest