Site icon The News Nest

Viral News: প্রেমিকের সঙ্গে ঘর বাঁধতে খুন সন্তানকে, ‘দৃশ্যম’ দেখে দেহ লুকোলেন মা

Drishyam

প্রেমিকের সঙ্গে সংসার করতে চেয়েছিলেন । কিন্তু, পথের ‘কাঁটা’ হয়ে উঠেছিল তাঁর আড়াই বছরের শিশু । তাই, নিজের সন্তানকেই ‘খুন’ করলেন মা । এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে গুজরাতের (Gujarat News) সুরাতের ডিন্ডোলি এলাকায় । শুধু খুন নয়, শিশুর দেহ লোপাটের অভিযোগও উঠেছে মহিলার বিরুদ্ধে । আর পুলিশের কাছে যাতে ধরা না পড়েন, কীভাবে নিজেকে সন্দেহের ঊর্ধ্বে রাখা যায়, তার প্ল্যানও ছকে ফেলেন । অজয় দেবগন অভিনীত ‘দৃশ্যম’ (Drishyam) ছবি দেখেই পুলিশকে একের পর এক মিথ্যে কথা বলেন ওই মহিলা । কিন্তু, তাতেও শেষ রক্ষা হয়নি । পরে ওই মহিলাকে গ্রেফতার করে পুলিশ

গুজরাতের সুরাতের ডিন্ডোলি এলাকার এই ঘটনাটি ঘটে। অভিযুক্ত ওই মহিলা সেখানকার একটি নির্মাণস্থলের শ্রমিক হিসাবে কর্মরতা। অভিযুক্তের নাম নয়না মাণ্ডবী। রবিবার সুরাত পুলিশ খুনের অভিযোগে গ্রেফতার করে নয়নাকে। পুলিশ সূত্রে খবর, শিশুপুত্রকে খুন করার পর নয়না নিজে থেকেই থানায় তাঁর ছেলের নামে নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করতে গিয়েছিলেন। এমনকি তাঁর ছেলেকে কেউ অপহরণ করে নিয়েছেন, সেই অভিযোগও এনেছিলেন তিনি।

আরও পড়ুন: Karnataka: ভিন্‌জাতে প্রেম করায় মেয়েকে খুন বাবার, খবর পেয়ে ট্রেনের সামনে ঝাঁপ প্রেমিকের

টানা তিন দিন ধরে অসত্য তথ্যপ্রদান করার পর শেষ পর্যন্ত পুলিশের হাতে ধরা পড়েন তিনি। নয়নার অভিযোগের উপর ভিত্তি করে তদন্তে নেমেছিল পুলিশ। এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখার সময় পুলিশ লক্ষ করে, নয়না তাঁর ছেলেকে নিয়ে নির্মাণস্থলে প্রবেশ করলেও সেখান থেকে তাঁর ছেলে কোথাও বার হয়নি। তার পরেই সন্দেহ জাগে পুলিশের। নয়না পরে পুলিশের কাছে তাঁর প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

নয়নার দাবি, তাঁর প্রেমিক নাকি তাঁর ছেলেকে অপহরণ করেছেন। নয়নার অভিযোগের উপর ভিত্তি করে তাঁর প্রেমিককেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাঁর দাবি, তিনি ঝাড়খণ্ডের বাসিন্দা। সুরাতে কোনও কালেই যাননি বলেও দাবি করেন নয়নার প্রেমিক। নয়নার কথায় অসঙ্গতি লক্ষ করায় তাঁকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার পর নিজে থেকেই সব স্বীকার করে নেন তিনি।

জেরায় মা বলেন, ঝাড়খণ্ডে তাঁর প্রেমিক থাকেন। কিন্তু বাড়ি থেকে পালানোর সময়ে প্রেমিক বলেন, তিনি যদি তাঁর সন্তানকে নিয়ে তাঁর কাছে যান, তবে তাঁকে গ্রহণ করবেন না প্রেমিক। তাই সন্তানকে খুন করে প্রেমিকের কাছে যাওয়ার চেষ্টা করেছিলেন মা। শুধু তা-ই নয়, অজয় দেবগন ও টাবুর সিনেমা ‘দৃশ্যম’ দেখে তিনি শিখেছিলেন কীভাবে দেহ লোপাট করতে হয়। নির্মাণ সংস্থার ভিতর একটি গর্ত খুঁড়ে সেখানেই সন্তানের দেহ পুঁতে দেন নয়না ।

আরও পড়ুন: Ajit Pawar: রবিবারের বারবেলায় নাটক মহারাষ্ট্রে! উপমুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন অজিত পওয়ার

 

Exit mobile version