Viral Video: Former sarpanch in Gujarat blew lakhs in the air, guests rushed to grab the money

Viral Video: ভাইপোর বিয়েতে লক্ষাধিক টাকা ওড়ালেন প্রাক্তন গ্রাম প্রধান, ভাইরাল ‘নোটের বৃষ্টি’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়েবাড়ির ছাদ থেকে নোট-বৃষ্টি। এই দৃশ্য দেখা গেল গুজরাতের (Gujarat) মেহসানা জেলায়। ভাইপোর বিয়েতে ছাদ থেকে লক্ষ লক্ষ টাকা ওড়ালেন প্রাক্তন পঞ্চায়েত প্রধান (Panchayat Pradhan)। বাড়ির নীচে সেই টাকা কুড়িয়ে নিতে হুড়োহুড়ি পড়ে যায় বিয়েবাড়িতে (Marriage House) উপস্থিত লোকের মধ্যে। একটি ভাইরাল ভিডিয়োতে (Viral Video) এমন দৃশ্য দেখা গিয়েছে। যদিও ভিডিয়োর সত্যতা The News Nest যাচাই করেনি।

জানা গিয়েছে, গুজরাটের কেকরি তহসিলের সেবাদা আগোল গ্রামে ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, যাঁর বিয়ে হয়েছে, সেই রাজ্জাক গ্রামের প্রাক্তন সরপঞ্চ করিম যাদবের ছেলে। এদিকে করিমের ভাই রসুল বর্তমানে গ্রামের প্রধান। জানা গিয়েছে, সেই বিয়ের দিন রসুলের বাড়ির ছাদ থেকে ১০ থেকে ৫০০ টাকার প্রচুর নোট ওড়ানো হয়। অভিযোগ প্রায় লাখ খানেক টাকার নোট ওড়ানো হয় সেদিন। নীচে দাঁড়িয়ে থাকা অতিথিদের গানের তালে নাচতে দেখা যায় এবং মাটি থেকে সেই নোট কুড়িয়ে নিতে দেখা যায়।

আরও পড়ুন: BBC: তথ্যচিত্র বিতর্কই কি কাল? বিবিসি-র দিল্লি ও মুম্বই অফিসে আয়কর দফতরের হানা

একটা সময় অতিথিদের মধ্যে পদপিষ্ট হওয়ার মতো অবস্থা তৈরি হয়েছিল বলে কয়েক জন প্রত্যক্ষদর্শী অভিযোগ করেন। রিপোর্ট অনুযায়ী, গত ১৬ ফেব্রুয়ারি রজ্জাকের বিয়ে ছিল। সেই সময় করিম বাড়ির ছাদ থেকে প্রচুর নোট ছড়ান। স্থানীয়দের দাবি, কয়েক লক্ষ টাকা উড়িয়েছেন করিম। অনুষ্ঠানের দ্বিতীয় দিন গ্রামে শোভাযাত্রার সময় এই ঘটনা ঘটেছিল।

ভিডিওতে দেখা যাচ্ছে ব্যাকগ্রাউন্ডে বাজছে যোধা আকবরের জনপ্রিয় একটি গান, আর তার মাঝেই চলছে টাকার বৃষ্টি। তা কুড়োতে উপচে পড়া ভিড় মানুষজনের মধ্যে। ভিডিও দেখে চক্ষু একেবারে ছানাবড়া নেটিজেনদের।

তবে গুজরাটে এভাবে টাকা বা গয়না ছুড়ে ফেলার ঘটনা বহুলপ্রচলিত। কয়েক বছর আগেই, এই ধরনেরই আরও একটি ঘটনা ঘটেছিল যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়ে গিয়েছিল। সেই ভিডিয়োটি গুজরাটের ভালসাদের ছিল। সেখানে দেখা গিয়েছিল, একটি দাতব্য ইভেন্টে গায়কদের উপর প্রায় ৫০ লক্ষ টাকার নোট বর্ষণ করা হয়েছিল। লোকেরা সেই অনুষ্ঠানে ১০০, ২০০ এবং ৫০০ টাকার নোট বর্ষণ করেছিলেন দুই প্রখ্যাত লোকশিল্পী গীতা রাবার এবং ব্রজরাজদান গাধভীর ওপর।

আরও পড়ুন: Gold Price Today : একলাফে বাড়ল সোনা -রূপোর দাম, দেখে নিন হলমার্কের দর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest