Site icon The News Nest

Viral Video: ‘আমাকে বিয়ে করবে?’ প্রশ্ন শুনেই প্রেমিকার মুখে লাথি যুবকের

MP

বিয়ে করতে চেয়েছিলেন প্রেমিকা। তাতেই আপত্তি প্রেমিকের। আর তার জন্য প্রেমিকার মুখে লাথি মারলেন ২৪ বছরের এক যুবক! শুধু লাথিই নয়, প্রেমিকাকে এলোপাথাড়ি কিল, চড়, ঘুষিও মারতে থাকেন তিনি। মারের চোটে অজ্ঞান হয়ে যান ১৯ বছরের তরুণী। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রেওয়া জেলায়। অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, যুবক-যুবতী দাঁড়িয়ে বিয়ে নিয়ে কথা বলছেন। এরপর যুবতীর বয়ফ্রেন্ড ভিডিয়ো করা ব্যক্তিকে ক্যামেরা বন্ধ করতে বলে। এরপরই অভিযুক্ত প্রেমিক সেই যুবতীকে চড় মেরে মাটিতে ফেলে দেয়। মাটিতে পড়ে গিয়ে বেদনায় আর্তনাদ করে ওঠে সেই যুবতী। এরপর সেই যুবক তার প্রেমিকার মুখে লাথি মারে। এরপর সেই যুবক তার প্রেমিকাকে মাটি থেকে তুলে ধরেন। তবে মার খেয়ে যুবতী সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না।

প্রাথমিক তথ্য অনুযায়ী, ভিডিয়োটি মৌগঞ্জ এলাকার ধেরা গ্রামের। সাব ডিভিশনাল পুলিশ অফিসার নবীন দুবে জানান, ভিডিয়োতে যেই যুবক-যুবতীকে দেখা যাচ্ছে, তাদের মধ্যে প্রেমের সম্পর্কে রয়েছে। দুই জনের মধ্যে ঝামেলা হওয়ার পর যুবক তার প্রেমিকাকে মারে।

আরও পড়ুন: Tajmahal: ৩৭০ বছরের ইতিহাসে এই প্রথম! এক কোটি টাকা কর মেটাতে নোটিস তাজকে

এই ঘটনার ভিডিয়ো টুইট করে সমাজকর্মী যোগিতা ভায়ানা লেখেন, ‘এই রাক্ষসের বিরুদ্ধে মধ্যপ্রদেশের রেওয়ার পুলিশ ১৫১ নং ধারায় মামলা রুজু করে। আতঙ্কে পরিবার যদি অভিযোগ না করে, তাহলে পরবর্তীতে আরও ভয়ঙ্কর ঘটনার ঘটবে। তখন পুলিশ কি এই দানবকে ছেড়ে দেবে? বলুন, এই ঘটনায় কি শুধু ১৫১ নং ধারার?’

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, বুধবারই তরুণীর অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই যুবককে আটক করেছিল। কিন্তু পরে ওই তরুণী, যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে রাজি হননি। তাই যুবককে ছেড়ে দিতে বাধ্য হয় পুলিশ। কিন্তু পরে ছড়িয়ে পড়া ভিডিয়ো দেখে স্বতঃপ্রণোদিত হয়ে যুবকের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ। বর্তমানে পলাতক ওই যুবক। তাঁকে খোঁজার চেষ্টা চলছে।

আরও পড়ুন: Gaziabad Murder : বৃদ্ধ দম্পতিকে খুন করে ডাকাতি, দলের পাণ্ডা ১২ বছরের বালক!

Exit mobile version