WB CM MAMATA BANERJEE TO MEET SHARAD PAWAR TODAY AT MUMBAI

আজ মুম্বইয়ে শরদ-মমতা বৈঠক, সাক্ষাৎ নাগরিক সমাজ ও শিল্পপতিদের সঙ্গেও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই সফরের দ্বিতীয় দিনে একগুচ্ছ ঠাসা কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, এদিন প্রথমে মুম্বইয়ের নাগরিক সমাজের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক রয়েছে বাংলার মুখ্যমন্ত্রীর। দুপুর সওয়া ১টা নাগাদ নরিম্যান পয়েন্টের ওয়াইবি চহ্বন সেন্টারে সেই বৈঠক হওয়ার কথা।

এরপর মমতা বন্দ্যোপাধ্য়ায় যাবেন এনসিপি নেতা শরদ পাওয়ারের বাড়ি। সেখানেই মহারাষ্ট্রের মহা বিকাশ আঘাদির (Maha Vikas Aghadi, MVA) কংগ্রেস ও শিবসেনার জোটসঙ্গী ন্যাশনাল কংগ্রেস পার্টির নেতার সঙ্গে জরুরি বৈঠক সারবেন ৷ স্বাভাবিকভাবেই শরদ পাওয়ারের সঙ্গে তৃণমূল নেত্রীর এই বৈঠকের দিকে তাকিয়ে গোটা রাজনৈতিক মহল। বৈঠক থেকে কী বার্তা দেন দুই নেতৃত্ব? তার দিকে চোখ থাকবে সবারই।

আরও পড়ুন: Bank Holidays : ডিসেম্বর মাসে মোট ১২ দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক, দেখে নিন ছুটির পুরো লিস্ট

এরপর বিকালে মুম্বইয়ের শিল্পপতিদের সঙ্গে দেখা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। বিকেল ৫টায় ফোর সেশনস হোটেলে এই সাক্ষাৎ হওয়ার কথা। ২০২২-এর এপ্রিলে, নববর্ষের সময় ফের কলকাতায় অনুষ্ঠিত হতে চলেছে বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন। প্রায় ২ বছর পর আবার বাণিজ্য সম্মেলন হচ্ছে। মুম্বইয়ে শিল্পপতিদের সঙ্গে বৈঠকে তাঁদের  বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন যোগ দেওয়ার আমন্ত্রণ জানাবেন মুখ্যমন্ত্রী।

ত্রিপুরা, অসম, গোয়া, উত্তরপ্রদেশ এবং সম্প্রতি মেঘালয়ার 12 জন নেতা তৃণমূলে যোগ দিয়েছেন ৷ এবার কি তাহলে পশ্চিম জয়ের প্রস্তুতি ?

আরও পড়ুন: ‘কৃষক মৃত্যুর রেকর্ড নেই, ক্ষতিপূরণের প্রশ্নই ওঠে না’, সংসদে সাফ কথা কেন্দ্রীয় কৃষিমন্ত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest