Wife leaves home after getting married, son-in-law kills mother-in-law by inserting bamboo in genitals

বিয়ে করে বাড়ি ছেড়েছেন স্ত্রী, প্রতিশোধ নিতে যৌনাঙ্গে বাঁশ ঢুকিয়ে শাশুড়িকে খুন জামাইয়ের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্ত্রীর দ্বিতীয় বিয়েতে আপত্তি। নতুন সংসার ছেড়ে ফের তার সঙ্গে ঘর বাঁধার কথা মহিলাকে বলেছিল সে। তাতে রাজি হননি ওই মহিলা। যে সম্পর্ক একবার ভেঙে গিয়েছে তাকে আর জুড়তে চাননি তিনি। সেই ‘অপরাধে’র শাস্তি পেলেন মহিলার মা। প্রাক্তন জামাইয়ের হাতে খুন হতে হল তাঁকে। ধারালো অস্ত্র দিয়ে সারা শরীর ক্ষতবিক্ষত করেও শান্ত হয়নি অভিযুক্ত। বৃদ্ধার যৌনাঙ্গে ঢোকানো হল বাঁশ।

মুম্বইয়ের (Mumbai) ভিলে পার্লের ঘটনায় গ্রেপ্তার ওই ব্যক্তি। আপাতত পুলিশ হেফাজতে রয়েছে সে।  ১৪ সেপ্টেম্বর পর্যন্ত ওই যুবককে পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

আরও পড়ুন: ভারতে ব্যবসায় ঝাঁপ ফেলছে নরেন্দ্র মোদীর গর্বের ‘ফোর্ড’, কাজ হারানোর আশঙ্কা ৪০,০০০-এরও বেশি কর্মীর

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবক একটি হার ছিনতাইয়ের ঘটনায় গত তিন বছর ধরে জেলে ছিল। ১ সেপ্টেম্বর সে জেল থেকে ছাড়া পায়। তার পরে শাশুড়ির বাড়ি গিয়ে দেখে যুবতী অন্য এক জনকে বিয়ে করেছেন ও তিনি অন্তঃসত্ত্বা। যুবক স্ত্রীকে হুমকি দেয় তিনি যেন সেই যুবককে ছেড়ে দেন। যদিও মহিলা ওই অনুরোধে কান দেননি। পরিবর্তে অভিযুক্তকে সাফ জানিয়ে দেন তার সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চান না তিনি। পরের দিন ফের সেখানে যায় অভিযুক্ত। কিন্তু গিয়ে দেখে স্ত্রী বাড়ি ছেড়ে চলে গিয়েছেন।

পুলিশ জানিয়েছে, যুবক শাশুড়ির কাছে জানতে চায় স্ত্রী কোথায় গিয়েছে। কিন্তু কোনও উত্তর দেননি প্রৌঢ়া। তখনই প্রথমে প্রৌঢ়ার মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে যুবক। তার পরে বুকে ছুরি মারে। ঘটনাস্থলেই প্রৌঢ়ার মৃত্যু হয়। কিন্তু তাতেও থামেনি যুবক। এর পর মৃত শাশুড়ির যৌনাঙ্গে বাঁশ ঢুকিয়ে তাঁর প্রত্যঙ্গ বার করে আনে। খুনের পরে সে এলাকা ছেড়ে পালায়। প্রতিবেশীদের কাছে খবর পেয়ে খুনের তদন্ত শুরু করে পুলিশ। পরে পুণে থেকে গ্রেফতার করা হয় যুবককে।

আরও পড়ুন: উত্তরপ্রদেশকে ‘উত্তমপ্রদেশে’ বানানোর প্রচারেও মমতার ‘মা’ উড়ালপুলেরই সাহায্য নিতে হল! কঠাক্ষ তৃণমূলের

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest