Site icon The News Nest

Murder: ঝগড়ার মাঝে টুঁটি কামড়ে ধরলেন স্ত্রী! শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু স্বামীর

murder plan

মারাত্মক ঘটনা ঘটে গেল বিহারে (Bihar)। স্বামীর উপর রাগে তাঁর গলা কামড়ে ধরলেন স্ত্রী। শ্বাসরুদ্ধ হয়ে ছটফট করতে করতে মৃত্যু হল ভদ্রলোকের।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত মহিলার নাম লাভলি সিংহ। ২০২০ সালে মহর্ষি সিংহের সঙ্গে বিয়ে হয় লাভলির। তাঁদের ১০ মাসের একটি কন্যাসন্তানও রয়েছে। স্থানীয় সূত্রে দাবি, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়শই ঝামেলা হত। রবিবার তা চরম পর্যায়ে ওঠে। আচমকাই মহর্ষির উপর ঝাঁপিয়ে পড়েন লাভলি। দাঁত দিয়ে মহর্ষির টুঁটি চেপে ধরেন।

আরও পড়ুন: বিমান যাত্রা নিয়ে বড় ঘোষণা জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার, স্বস্তির নিঃশ্বাস যাত্রীদের

মৃতের দাদার অভিযোগ, লাভলি বরাবরই উগ্র স্বভাবের। তাঁর এই স্বভাবের জন্য পরিবারে হামেশাই অশান্তি লেগে থাকত। অভিযুক্তের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক লাভলি। তাঁর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন।

মৃতের দাদা সুশীল সিং অভিযোগ করেন, লাভলি খুবই আগ্রাসী মনোভাবের মহিলা ছিলেন। এবং কথায় কথায় ঝগড়া করত সে। মহর্ষিদের বড় পরিবারে মানিয়ে নিতে অসুবিধা হচ্ছিল লাভলির। এদিকে ঘটনা প্রসঙ্গে পুলিশ বলেছে যে লাভলির বিরুদ্ধে খুনের মামলা রুজু হয়েছে। বর্তমানে লাভলি পলাতক। তবে শীঘ্রই লাভলিকে গ্রেফতার করা হবে বলে আশ্বস্ত করেছে পুলিশ।

আরও পড়ুন: ‘আমায় নয়, প্রয়োজন হচ্ছে সবল নেতা ও সদিচ্ছার’, যোগদানের প্রস্তাব ফিরিয়ে টুইট PK -র

Exit mobile version