Woman raped in Mumbai, inserted rod in private part, condition critical

নির্ভয়া কাণ্ডের ছায়া মুম্বইয়ে, ধর্ষণের পর রড ঢোকানো হল যৌনাঙ্গে, মহিলা সঙ্কটজনক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিল্লির নির্ভয়া কাণ্ডের (Nirbhaya Case) ছায়া এবার মুম্বইয়ে। অভিযোগ, আন্ধেরির সাকিনাকা এলাকায় ৩২ বছরের এক মহিলাকে ধর্ষণ করে তাঁর যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেওয়া হয়েছে। ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ (Mumbai Police)। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার ভোরে মুম্বই পুলিশের কাছে একটি ফোন আসে। জানানো হয়, সাকিনাকার খ্যায়রানি এলাকায় রক্তাক্ত অবস্থায় এক মহিলা পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে কাছাকাছি টহলরত পুলিশের একটি দলকে সেখানে পাঠানো হয়। মহিলাকে উদ্ধার করে পাঠানো হয় রাজাওয়াড়ি হাসপাতালে। জানা যায়, ধর্ষণের শিকার হয়েছেন ৩২ বছরের মহিলা। তাঁর যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেওয়া হয়েছে। মহিলার শারীরিক অবস্থা বেশ গুরুতর বলেই শোনা গিয়েছে।

আরও পড়ুন: ব্রাহ্মণ বিরোধী মন্তব্যের জের, গ্রেফতার ছত্তিসগড়ের মুখ্যমন্ত্রীর বাবা

সাকিনাকার এই ঘটনায় জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে ধর্ষণ ও খুনের চেষ্টার অভিযোগ দায়ের হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ মনে করছে, এই ঘটনায় আরও একাধিক দুষ্কৃতী জড়িত থাকতে পারে। ইতিমধ্যেই ধৃতকে একপ্রস্থ জেরা করা হয়েছে। তার কাছ থেকে আরও তথ্য পাওয়ার চেষ্টা চলছে। মহিলার শারীরিক অবস্থা একটু ঠিক হলে তাঁর বয়ান নেওয়ার চেষ্টা করা হবে বলে জানা গিয়েছে।

২০১২-তে দিল্লির নির্ভয়া কাণ্ডে তোলপাড় হয়েছিল গোটা দেশ। ওই বছরের ১৬ ডিসেম্বর রাতে দিল্লির ২৩ বছর বয়সি এক প্যারা মেডিক্যাল ছাত্রীকে চলন্ত বাসে গণধর্ষণ করে রাস্তায় ফেলে দেয় ৬ দুষ্কৃতী। ওই ঘটনায় অভিযুক্ত ৬ জনের মধ্যে একজন নাবালক বলে সংশোধনাগার থেকে ৩ বছর পরে ছাড়া পেয়ে যায়। আর এক অভিযুক্ত রাম সিংহ জেলের মধ্যেই আত্মহত্যা করে। বাকি ৪ আসামি অক্ষয় ঠাকুর, পবন গুপ্ত, বিনয় শর্মা এবং মুকেশ সিংয়ের ফাঁসি হয়।

আরও পড়ুন: ছেলেরা রোজগেরে – মেয়েরা গৃহবধূ! মত ভাগবতের, তালিবানি ভাবনা – বললেন দিগ্বিজয় সিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest