সুইমিং পুলে রহস্যমৃত্যু ৩ সদস্যের, রহস্য দানা বাঁধছে মার্কিন যুক্তরাষ্ট্রে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: আমেরিকায় ফের এক ভারতীয় বংশোদ্ভূত পরিবারের তিন সদস্যের মৃত্যুতে রহস্য দানা বাঁধছে। যদিও মার্কিন পুলিশ দুর্ঘটনা বলেই মনে করছে। বাড়ির সুইমিং পুল থেকে তিন জনের নিথর দেহ উদ্ধার করে পুলিশ। সোমবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে নিউ জার্সির পূর্ব ব্রান্সউইকে।

বাষট্টি বছর বয়সি ভরত পটেল, তাঁর পুত্রবধূ নিশা পটেল (৩৩) ও আট বছরের নাতনির মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করে পূর্ব ব্রান্সউইকের পুলিশ। পুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় ৯১১ ফোন আসে। পটেল পরিবারের এক প্রতিবেশী ফোন করে পুলিশকে জানিয়েছিলেন, তিনি আর্তনাদ শুনতে পেয়েছেন। পুলিশ লেফটেন্যান্ট ফ্র্যাংক সাটার জানান, তিন জনকে স্পন্দনহীন অবস্থায় উদ্ধার করে সিপিআর করা হয়েছিল। কিন্তু, সে প্রচেষ্টা কাজে আসেনি। তার আগেই তিন জন মারা যান।

আরও পড়ুন: কান্দাহারে সেনাগাড়িতে বিস্ফোরণ, নিহত ৪ জওয়ান, সোমালিয়াতেও আত্মঘাতী হামলা

মিডলসেক্স কাউন্টি আঞ্চলিক মেডিক্যাল এগজামিনারের দফতর থেকে মঙ্গলবার দাবি করা হয়েছে, দুর্ঘটনাবশত পরিবারের তিন সদস্য মারা গিয়েছেন। প্রতিবেশীরা জানান, সম্প্রতি ওই ঠিকানায় এসেছিল পটেল পরিবার।

গত এপ্রিলেই আমেরিকায় এক ভারতীয় দম্পতির রহস্য মৃত্যু হয়। সেই তদন্তের জট এখনও খোলেনি। ৩৫ বছরের ভারতীয় বংশোদ্ভূত বিবাহিত যুবতীকে তাঁর অ্যাপার্টমেন্টের মধ্যেই খুন করা হয় বলে অভিযোগ। মহিলা পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তাঁর স্বামী মোহন মলের (৩৭) মৃতদেহ মিলেছিল বাড়ির অদূরেই হাডসন নদীর ধারে। যুবতীর স্বামী আত্মহত্যা করেছেন বলেই পুলিশের ধারণা।

আরও পড়ুন: ৭.৪ তীব্রতার জোরালো ভূমিকম্প মেক্সিকোতে, মৃত অন্তত ৫

Gmail 4
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest