বিমান থেকে মাটিতে পড়েও অটুট আইফোন! রেকর্ড হল পতনের ভিডিয়োও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

Nokia 3315 মডেল-এর কথা আপনাদের মনে আছে নিশ্চয়ই! শক্তপোক্ত ফোন হিসাবে সেই মডেল-এর নামডাক হয়েছিল। অনেক ইউজার দাবি করেছিলেন, তাদের সেই ফোন দুই বা তিন তলা থেকে পড়েও দিব্যি চলেছে। তবে iphone যে তার থেকেও শক্তপোক্ত বলে নিজেকে প্রমাণ করে ফেলবে কে জানত!

দুই বা তিন তলা নয়, সোজা আকাশ থেকে পড়েও দিব্যি জ্যান্ত iphone. একটি iPhone 6s বিমান থেকে সোজা পড়ল মাটিতে। তার পরও সেই ফোনের কোনও ক্ষতি হল না। দিব্যি চলছে। শুধুমাত্র স্ক্রিন-এর উপর কয়েকটা দাগ পড়েছে মাত্র।

আরও পড়ুন:  বেড়ে গিয়েছে এভারেস্টের প্রকৃত উচ্চতা, যৌথ ঘোষণা নেপাল এবং চিনের

ঘটনাটি ঘটেছে, ব্রাজিলের এক ডকুমেন্টারি চিত্রনির্মাতা আর্নেস্টো গালিয়ত্ত – এর সঙ্গে। রিও ডি জেনেইরোর কাবো ফ্রিও সৈকত দিয়ে একটি ছোট বিমানে যাচ্ছিলেন তিনি। সে সময়ই ছবি তুলতে গিয়ে প্রচণ্ড হাওয়ার জেরে হাত থেকে পড়ে যায় তাঁর আইফোন ৬এস। প্রথমে তিনি ভেবেছিলেন ফোনটি চিরতরে হারিয়ে গেল। তাও আশায় বুক বেঁধে ফোনের লোকেশন জানতে জিপিএস-এ দেখেন সৈকতের কাছে রয়েছে ফোনটি। সেটি খুঁজতে ওই জায়গায় যান তিনি।

ব্রাজিলের এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে, আর্নেস্টো ওই সৈকতে গিয়ে দেখেন ৩০০ মিটার (৯৮৪ ফুট) উপর থেকে পড়েও অক্ষত রয়েছে ফোনটি। স্ক্রিনগার্ডের সামান্য অংশ ছাড়া কোনও ক্ষতিই হয়নি ফোনের। এমনকি পড়ার পরও অন ছিল ফোনটি। তার পর তা খুলে তিনি দেখেন, বিমান থেকে পড়ার ঘটনা ভিডিয়োও হয়েছে তাতে। সেই ভিডিয়ো ইউটিউবে শেয়ারও করেছেন ওই আর্নেস্টো।

আরও পড়ুন: OMG! মায়ের মোবাইল থেকে ১১ লক্ষ টাকার গেম কিনল ছ’বছরের শিশু!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest