মত্ত অবস্থায় বিবস্ত্র হয়ে বৌদ্ধ মন্দিরে উঠে অশ্লীল অঙ্গিভঙ্গি! বেড়াতে গিয়ে কেলেঙ্কারি বাধালেন বাংলাদেশি মহিলা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

থাইল্যান্ডে গিয়ে বাংলাদেশের মুখ ‘পোড়ালেন’ এক মহিলা। মাতাল অবস্থায় বিবস্ত্র হয়ে  বৌদ্ধ মঠে উঠে বাংলাদেশের ওই মহিলা পর্যটক রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন। তিনি পথচারীদের উদ্দেশে অশ্লীল অঙ্গভঙ্গিও করেন বলেও অভিযোগ। জানা গিয়েছে, অভিযুক্ত ওই মহিলার নাম ফারাহ হক।

সোমবার সন্ধ্যায় থাইল্যান্ডের উত্তরাঞ্চলে চিয়াং মাই এলাকার একটি বৌদ্ধ উপসানলয়ে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে থাইল্যান্ড পুলিশ। স্থানীয় মানুষজনের অভিযোগ, ওই বৌদ্ধ উপসনালয়ের গেটে দাঁড়িয়ে-বসে সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় ওই তরুণী কুরুচিকর ভাষার চিৎকার করছিলেন। সেই সময় কয়েকজন এগিয়ে এসে তাঁকে সেখান থেকে চলে যেতে বললে তাঁদেরও গালিগালাজ শুরু করেন ফারাহ। এরপরই খবর যায় পুলিশ। পুলিশ এসে ওই মহিলাকে আটক করে স্থানীয় সুয়ান প্রুং সাইক্রিয়াটিক হাসপাতালে ভরতি করে।

আরও পড়ুন:  ওজন ২৩৬ ক্যারাট! রাশিয়ার খনি থেকে মিলল দুর্লভ রঙিন হিরে

থাইল্যান্ডের চিয়াং মাই থানার পুলিশ কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল সোমকিত ফুসোদের কথায়, ‘ফারাহ প্রথমে একজন পর্যটক হিসেবে থাইল্যান্ডে আসেন। এরপর গত এপ্রিল মাস থেকে সেখানকার একটি স্থানীয় স্কুলে ইংরেজি শিক্ষিকা হিসেবে কাজে যোগ দেয় ফারাহ হক। থাকার জন্যে বেছে নেন শহরেরই একটি হস্টেল। তাঁর বয়স ২৮ বছর বলে জানিয়েছে পুলিশ।

31812290 8615017 image m 15 159713643759131812288 8615017 image a 16 1597136444176

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্ভবত অতিরিক্ত মদ্যপানের কারণেই এমন আচরণ করছিলেন ফারাহ। নেশার ঘোরেই নিজের শরীরের সব পোশাক খুলে বৌদ্ধ মঠের উপরে উঠে পড়েন তিনি। শুধু তাই নয়, স্থানীয় বাসিন্দাদের সামনেই তীব্র চিৎকার করে তিনি স্লোগান দেন ও তারস্বরে চিৎকার শুরু করেন।

ইতোমধ্যেই বিষয়টি জানানো হয়েছে থাইল্যান্ডের বাংলাদেশ দূতাবাসে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর ফারাহকে শাস্তি ও জরিমানা করা হতে পারে বলে খবর।

আরও পড়ুন: ইতিহাসে প্রথম! মার্কিন ভাইস-প্রেসিডেন্ট প্রার্থী হলেন ভারতীয় বংশোদ্ভূত কমলা হ্যারিস

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest