করোনা আক্রান্ত প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইউসুফ গিলানি,ইমরানকে দুষলেন ইউসুফ পুত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: শাহিদ আফ্রিদির পর এবার পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি-র শরীরে করোনাভাইরাসের উপস্থিতি মিলল। শনিবার ৬৭ বছরের গিলানির করোনা টেস্টের পর, পজিটিভ রিপোর্ট আসে।

পাকিস্তানেও করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে। সে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্য- ১৩২,৪০৫ জন। মহামারীর জেরে মৃত্যু হয়েছে ২,৫৫১ জনের। জানা গিয়েছে ন্যাশান্যাল অ্যাকাউন্টেবলিটি ব্যুরো (NAB) এ একটি জালিয়াতির মামলার শুনানির পরেই নাকি ৬৭ বছর বয়সী গিলানি করোনা আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন : করোনায় আক্রান্ত ইউক্রেনের ফার্স্ট লেডি


এ দিন গিলানির পুত্র ট্যুইট করে জানান যে, তাঁর বাবা করোনা আক্রান্ত। কাসিম গিলানি লেখেন, “ধন্যবাদ ইমরান খান সরকার এবং ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরো। আপনারা সফল ভাবে আমার বাবাকে বিপদে ফেলেছেন। তাঁর করোনার রিপোর্টও পজিটিভ এসেছে।”

বৃহস্পতিবার দেশের প্রধান বিরোধী দল,পাকিস্তান মুসলীম লিগ-নওয়াজ (পিএমএল-এন) এর নেতা শেহবাজ শরিফের করোনা আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছিল।

এ দিন প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদির শরীরেও করোনার উপস্থিতি মিলেছে। সে খবর নিজেই শেয়ার করে টুইটারে শাহিদ লিখছেন, ‘বৃহস্পতিবার থেকে শরীরের খুবই অস্বস্তি হচ্ছিল। ভয়ংকর রকমের যন্ত্রণাও শুরু হয়। গায়ে জ্বর ছিল। করোনা টেস্ট করায়, রিপোর্ট পজিটিভ আসে। দ্রুত আরোগ্য লাভের জন্য সবার কাছে প্রার্থনা করছি। ইনসাল্লাহ।’

আরও পড়ুন : ভারতীয় ভূ-খণ্ড যুক্ত করে নয়া মানচিত্র বিল পাশ হয়ে গেল নেপালের সংসদে

Gmail 2
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest