শূন্যে ভাসছে নুডলস্‌, ফাটা ডিম! সাইবেরিয়ার -৪৫ ডিগ্রি ঠান্ডার ছবি ভাইরাল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শূন্যে ভাসছে ম্যাগি, ডিম! হাতে আঁকা ছবি না আসল দৃশ্য! দেখে তো বোঝার উপায় নেই।‌ এমন ছবি, যার দিকে স্থির চোখে তাকিয়ে আছেন সকলে। নিজের চোখকেই যেন বিশ্বাস করতে পারছেন না কেউ।

প্রবল শীতে কাঁপছে সারা উত্তর গোলার্ধ। আর রাশিয়ার সাইবেরিয়া অঞ্চলের কনকনে ঠান্ডা তো বিশ্ববিদিত। সেই সাইবেরিয়ার নোবোডিবিস্ক শহরের একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। সেখানে এখন তাপমাত্রা মাইনাস ৪৫ ডিগ্রি সেলসিয়াস।ছবিটিতে দেখা যাচ্ছে বাটির উপর শূন্যে ভাসছে কাঁটাচামচে জড়ানো নুডলস্‌।

আর তাওয়ার উপর শূন্যে ভাসছে অর্ধেকটা ফাটা একটি ডিম। তাওয়া আর ডিমের মাঝে, ডিমের হলুদ অংশ জমে গিয়ে ডিমটিকে খাড়া দাঁড় করিয়ে দিয়েছে তাওয়ার উপর। আর বাটি থেকে অর্ধেকটা তুলতে গিয়েই নুডলস্‌ জমে যাওয়ার ফলে কাঁটাচামচে জড়ানো নুডলস্‌ শূন্যে ভাসছে।

আরও পড়ুন: চরমে অন্তর্দ্বন্দ্ব! সংসদ ভেঙে ক্ষমতা কুক্ষিগত করার সিদ্ধান্ত নিলেন ‘কোণঠাসা’ ওলি

ছবিটি তুলেছেন, সেখানকার বাসিন্দা ওলেগ। ছবিটি তিনি ইন্টারনেটে আপলোড করতেই মুহূর্তে সেটি ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই তাতে ২৫.‌৬০০০ লাইক পড়েছে এবং ৮০০০ বার রিট্যুইট হয়েছে। শীতপ্রধান দেশে বরফ পড়লে রূপকথার গল্পের মতো দেখতে লাগে, একথা প্রায়শই অনেকে বলেন।

কখনও কখনও সোশ্যাল মিডিয়ায় বরফের ছবি দেখে চোখ জুড়িয়ে যায় অনেকের। কিন্তু বাস্তবে সেখানকার মানুষদের কেমন লাগে, এবিষয়ে অনেকেই মাথা ঘামান না। সম্প্রতি সাইবেরিয়ার স্থানীয় বাসিন্দা ওলেগের ছবি দেখে তাই রীতিমতো থ হয়ে গেছেন নেটিজেনরা।

আরও পড়ুন: এভাবেও হয় বর্ষবরণ!‌ জেনে নিন বিশ্বের বিভিন্ন জায়গার যত আজব রীতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest