আগুন-হাতুড়ি-কাচ-বড়ো ছুরি দিয়ে কাটা হচ্ছে চুল! ভাইরাল হেয়ার ড্রেসার আলি আব্বাস

হেয়ারড্রেসার আলির স্যালোন রয়েছে লাহোরে। শুধু পুরুষ নন, মহিলারাও আলির চুল কাটার এই অভিনব স্টাইল বেজায় পছন্দ করেন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লাহোরের যুবক আলি আব্বাস। পেশায় তিনি হেয়ার ড্রেসার। তবে চমক রয়েছে অন্য জায়গায়। কারণ চুল কাটার সময় কাঁচির তুলনায় আলির বেশি পছন্দ ভাঙা কাচের টুকরো, হাতুড়ি কিংবা কসাইখানায় থাকা মাংস কাটার পেল্লাই ছুরি। এমনকি চুল কাটার সময় আগুনের ব্যবহারও করেন তিনি।

আলির এ হেন শখ শুনে এক ঝলকে পাগলামি মনে হলেও, বাস্তবে ঠিক এমনটাই হয়। হেয়ারড্রেসার আলির স্যালোন রয়েছে লাহোরে। শুধু পুরুষ নন, মহিলারাও আলির চুল কাটার এই অভিনব স্টাইল বেজায় পছন্দ করেন। প্রথমবার যিনি চুল কাটাতে আসেন, তিনি একটু ভয় পান বটে। তবে ফাইনাল টাচ পেয়ে হেয়ার স্টাইল দেখে একগাল হেসে আলিকে বলে যান, আবার আসবেন তাঁর কাছেই। নিজের দেশের কাস্টোমার ছাড়াও আলির দোকানে ভিড় জমান লাহোরে আসা বিদেশিরাও। লাহোরের অনেকেই একডাকে চেনেন এই হেয়ার ড্রেসারকে।

আরও পড়ুন: বিশ্বের বৃহত্তম গণতন্ত্র ভারত এখন ‘স্বৈরাচারের দেশ’, অবস্থা বাংলাদেশের চেয়েও খারাপ, রিপোর্ট সুইডিশ সংস্থার

তবে সবটাই কী নিছক শখ! আলি জানিয়েছেন, মাংস কাটার বড় ছুরি, কাচের টুকরো, হাতুড়ি কিংবা আগুন— এইসব দিয়ে চুল কাটার ব্যাপারটা একটা এক্সপেরিমেন্টের চোখে দেখেন তিনি। কিন্তু তা বলে গ্রাহকদের উপর এমনি এমনি এসব পরীক্ষা-নিরীক্ষা চালান না তিনি। বরং এক বছর ধরে এই অভিনব উপায়ে চুল কাটার জন্য প্রশিক্ষণ নিয়েছেন তিনি।

আলির কথায়, “রোজই নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কোনও উপায়ে চুল কাটার কথা ভাবি। মন থেকে নিজের কাজটা করি।” আর মন থেকে সবটা করেন বলেই বোধহয় আলি আব্বাসের কাস্টোমাররাও তাঁর এই অভিনব হেয়ার স্টাইলিং পদ্ধতি বেজায় পছন্দ করেন। বারবার ফিরে আসেন আলির স্যালোনে।

আরও পড়ুন: মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের বাড়ির কাছে থেকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার ব্যক্তি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest