মগডালে চেপে গাছ কাটছেন যুবক, দেখে নিন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কালিদাস পণ্ডিত হওয়ার আগে নাকি এতটাই বোকা ছিলেন যে গাছের ডালে বসে সেই ডালই কাটছিলেন। সেই ঘটনা ফের একবার দেখা গেল। তবে আমেরিকায়। যদিও এবার আর কেউ থামাতে আসেননি গাছ কাটতে ওঠা যুবককে। নিজের কাজ করেছেন তিনি। আর এই গাছ কাটার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আমেরিকার ঠিক কোথায় এই ঘটনা ঘটেছে তা জানা যায়নি। ভিডিওটি শেয়ার করেছেন মার্কিন বাস্কেটবল প্লেয়ার রেক্স চ্যাপম্যান। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বিশাল লম্বা পাম গাছের একদম উপরে উঠে এক যুবক গাছ কাটার দিয়ে তা কাটছেন। গাছের মাথার দিকটা একদিকে নুয়ে গিয়েছে। যেখানে পাতা রয়েছে তার ঠিক নীচের অংশটাই কাটছেন তিনি।

আরও পড়ুন : জালে পেল্লাই ভোলা ভেটকি, বিক্রি তিন লাখ টাকায়, রাতারাতি বড়লোক বৃদ্ধা

গাছের মাথার দিকটি কেটে ফেলার সঙ্গে সঙ্গেই দেখা যায় জোরে জোরে দুলছে গাছটি। দেখে মনে হচ্ছিল উপরে বসে থাকা যুবক যে কোনও মুহূর্তে ছিটকে পড়ে যাবেন। কিন্তু কোনওভাবে তিনি ধরে থাকেন। ফলে এ যাত্রায় বড়সড় কোনও দুর্ঘটনা ঘটেনি। তবে এই ঘটনার দৃশ্য সবাইকে আমোদ দিয়েছে খুব। কেউ কেউ দৃশ্য দেখে শিউরে উঠেছে। ভিডিওর ক্যাপশনে রেক্স চ্যাপম্যান লিখেছেন, “এত বড় পাম গাছ কাটতে কাউকে কোনও দিন দেখিনি।”

নেটিজেনদের অনেকে তো এই প্রশ্নও করেছেন, কেন ওই গাছটি গোঁড়া থেকে কাটা হল না। তার জবাবও দেওয়া হয়েছে নেটিজেনদের তরফে। তাঁরা বলেছেন, নীচ থেকে গোটা গাছ কাটতে গেলে তা ইলেক্ট্রিকের তারে বা পাশের বাড়িতে পড়তে পারত। তাই উপর থেকে ধাপে ধাপে গাছ কাটতে চাইছিলেন তিনি।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ঘটনার ভিডিও ইতিমধ্যেই প্রায় ৬৫ লাখ মানুষ দেখেছেন। প্রচুর কমেন্ট এসেছে ভিডিওটিতে। একজন লিখেছেন, “কে কে মনে করছিলেন ওই যুবক পড়ে যাবেন তাঁরা হাত তুলুন।” আরও একজন লিখেছেন, “শুধুমাত্র নিজেকে নয়, গাছের দুলুনির মাঝে গাছ কাটারকেও ধরে রেখেছেন ওই যুবক।”

আরও পড়ুন : করোনার বিপদ এড়িয়ে কীভাবে দুর্গা পুজোর আনন্দে মাতবেন? গাইডলাইন প্রকাশ রাজ্যের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest