হোয়াইট হাউস ছেড়ে বিলাসবহুল রিসর্টে উঠলেন ট্রাম্প, কিন্তু ‘ছেড়ে গেলেন’ মেলানিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হোয়াইট হাউস ছেড়ে যাওয়ার পরে আমেরিকার প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প কোথায় থাকবেন তা নিয়ে অনেক আলোচনা হয়েছিল। জলঘোলাও হয়েছিল বিস্তর। তবে এবার ওয়াশিংটন ছেড়ে ফ্লোরিডার বিলাসবহুল রিসোর্টে মেলানিয়াকে নিয়ে উঠলেন ট্রাম্প।প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প বুধবার বাইডেনের শপথ নেওয়ার ঠিক আগে আনুষ্ঠানিকভাবে বিদায় গ্রহণ অনুষ্ঠান সেড়ে বিমানে এয়ার ফোর্স ওয়ান থেকে ফ্লোরিডা পৌঁছেছিলেন।

প্লেন থেকে স্ত্রীর হাত ধরেই নেমেছিলেন। এরপর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ফটোগ্রাফারদের ছবি তোলার জন্য পোজও দিচ্ছিলেন সদ্য প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। কিন্তু এ কী! স্ত্রী মেলানিয়া (Melania Trump) একবারের জন্যও স্বামীর পাশে দাঁড়ালেন না। হেঁটে চলে গেলেন। মার্কিন প্রেসিডেন্ট পদে জো বিডেনের (Joe Biden) শপথগ্রহণের পরদিনই সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। আর তাতেই ট্রাম্প এবং মেলানিয়ার বিচ্ছেদের গুঞ্জন আরও তীব্র হয়েছে।

আরও পড়ুন: মেয়ের নগ্ন ছবি পাঠিয়ে কিশোরকে উত্তেজিত করার চেষ্টা, সাজা হল মায়ের

প্রেসিডেন্ট নির্বাচনে হারার পরই মেলানিয়ার সঙ্গে তাঁর বিচ্ছেদের গুঞ্জন সামনে এসেছিল। কানাঘুষো শোনা যাচ্ছিল, মেয়াদ ফুরোলেই ট্রাম্পকে ডিভোর্স দেবেন। সেটাই বোধহয় এবার আসন্ন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে। প্রত্যেকেই ডিভোর্স প্রসঙ্গটি তুলে ধরেছেন।

https://twitter.com/waybeline/status/1352007624607326208?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1352007624607326208%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Ftv9bangla.com%2Fworld%2Fmelania-goes-forward-without-donald-trump-314911.html

অনেকেই আবার মজা করেছেন। নেটিজেনরা কেউ লিখেছেন, “মেলানিয়ার ধৈর্য হারিয়ে গিয়েছে। ট্রাম্পের পাশে দাঁড়িয়ে ছবি তোলাও বন্ধ করে দিয়েছেন। ” কেউ লেখেন, “কেউ কি মেলানিয়ার মুখ দেখেছেন? ভাবভঙ্গি দেখলেই বোঝা যাচ্ছে, বিমান ফ্লোরিডার মাটি ছুঁলেই তিনি চলে যাবেন।”

তবে Mar-a-Lago রিসোর্টে ঠিক কতদিন থাকবেন সেখানে তা খোলসা করে জানাননি ট্রাম্প। ভবিষ্যতে ট্রাম্পের রাজনৈতিক কেরিয়ার কী হতে চলেছে তাও এখনও জানা যায়নি।যদিও বেশিদিন সেখানে থাকলে সমস্যা হতে পারে। মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী বছরে ২১ দিনের বেশি সেখানে থাকলে চুক্তি বাতিল করতে পারে ওই ক্লাব।

আরও পড়ুন: মুসলিম-মেক্সিকোর দেওয়াল-স্বাস্থ্য, প্রথম দিনই ট্রাম্পের নীতি প্রত্যাহার বাইডেনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest