বিদেশি মদ পান এবং ওয়াকিটকি রাখার অপরাধে ইরফান সেলিমের ১ বছরের কারাদণ্ড

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিদেশি মদ ও অবৈধ ওয়াকিটকি রাখার দায়ে আওয়ামী লীগের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমকে এক বছরের কারাদণ্ড দিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর ভ্রাম্যমাণ আদালত।নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় মামলা হওয়ার পর ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে মো. ইরফান সেলিম ও তাঁর দেহরক্ষী জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে RAB ।

বিদেশি মদ পানের জন্য ছয় মাস ও বাসায় অবৈধ ওয়াকিটকি রাখার দায়ে  আরও ছয় মাসসহ এক বছর করে এই দুজনকে কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

আরও পড়ুন : করোনা আক্রান্ত ব্রাজিলিয়ান তারকা রোনাল্ডিনহো

রাজধানীর পুরান ঢাকার চকবাজার থানাধীন দেবিদাস ঘাট লেন হাজী সেলিমের পৈত্রিক বাড়িতে আজ বিকেলে অভিযানের পর র‌্যাবের মিডিয়ার উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ সংবাদ ব্রিফিংয়ে দণ্ডের বিষয়টি নিশ্চিত করেন।

আজ সোমবার দুপুরে চকবাজারে হাজী সেলিমের বাসায় অভিযান করে র‌্যাব। র‌্যাব জানিয়েছে, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে এবং একজন ফৌজদারি অপরাধে অভিযুক্ত আসামি সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের বাসায় অভিযান পরিচালিত হয়েছে। এ সময় সাংসদ বাসায় ছিলেন না। অভিযান শেষে সন্ধ্যা ৭টার দিকে গ্রেপ্তার দুজনকে নিয়ে ওই বাসা থেকে বেরিয়ে যান অভিযানে অংশ নেওয়া র‌্যাব সদস্যরা।

গতকাল রোববার সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে রাজধানীর মিরপুর সড়কের কলাবাগান ক্রসিংয়ের কাছে মারধরের শিকার হন নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ খান।তাঁর মোটরসাইকেলকে ধাক্কা দেয় সংসদ সদস্যের স্টিকার লাগানো একটি গাড়ি।এরপর গাড়িটি থেকে কয়েকজন ব্যক্তি নেমে ওই কর্মকর্তাকে মারধর করেন। এ ঘটনায় গতকাল সোমবার সকাল পৌনে আটটার দিকে রাজধানীর ধানমন্ডি থানার একটি মামলা হয়। হাজী সেলিমের ছেলে ইরফানসহ চারজনের নাম উল্লেখ করে মামলাটি করেন মারধরের শিকার নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ।

আরও পড়ুন : চিলেকোঠার ভালোবাসা! জুটি বাঁধলেন কলকাতার ঋষি ও ঢাকার সাফা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest