Site icon The News Nest

জড় বস্তুর সঙ্গে যৌন সম্পর্ক! এই মহিলা বিয়ে করলেন নিজের ব্রিফকেসকে

BRIEFCASE

ভালবেসে কোন মানুষকে নয়, নিজের ব্রিফকেসকে বিয়ে করলেন রেইন গর্ডন নামের এক রুশ তরুণী। আদর করে সেই ব্রিফকেসের একটি নামও দিয়েছেন তিনি, ‘গিডিওন’।

২৪ বছরের তরুণী গর্ডন মস্কোর বাসিন্দা। তিনি বিভিন্ন বস্তুর প্রতি যৌন আকর্ষণ বোধ করেন। তেমনই কয়েকদিন ধরে নিজের একটি ব্রিফকেসের প্রতি আকর্ষণ বোধ করছিলেন তিনি। শেষে সেই ব্রিফকেসকেই বিয়ে করলেন গর্ডন। গত জুন মাসে বন্ধুদের ডেকে বিয়ের অনুষ্ঠানও করেছিলেন তিনি। বস্তুকে জড়িয়ে ধরা, চুমু খাওয়া শুরু হয়েছিল ২০১৫ সালে। সেই বছরই নভেম্বর মাসে একটি দোকানে এই ব্রিফকেসটি পান তিনি। দেখেই প্রেমে পড়ে গিয়েছিলেন বলে দাবি তার। তাদের মধ্যে যৌন মিলনও হয়েছে বলে দাবি করেছেন তিনি।

আরও পড়ুন: শান্তিপূর্ণ আন্দোলনের অধিকার সকলের, এ বার কৃষকদের সমর্থনে এগিয়ে এল রাষ্ট্রপুঞ্জ, অস্বস্তিতে মোদী সরকার

বলেছেন, ‘মাঝে মাঝে মনে হয় গিডিওন (ব্রিফকেস) আমাকে অনেক বেশি চেনে। আমারা মনে মনে কথা বলি। ও আমায় শুনতে পায়, আমিও ওকে শুনতে পাই। আমার জীবনে ও সঙ্গীর চেয়েও অনেক বড়।’ এ ঘটনা জানাজানি হওয়ার পর অনেকেই খুব অবাক হয়েছেন। চোখ কপালে উঠেছে। এমনও যৌন সম্পর্ক হয়?

অতীতে গর্ডনের পুরুষ সঙ্গী ছিলেন। কিন্তু তাদের প্রেম ভেঙে যায়। তারপর থেকেই বস্তুর প্রেমে বুঁদ হয়ে আছেন গর্ডন। তবে ব্যাপারটি অস্বাভাবিক হলেও এই ধরনের ঘটনা এই প্রথম নয়। এটি একধরনের মানসিক রোগ। বিজ্ঞানের পরিভাষায় এই আসক্তিকে বলা হয় অবজেক্টোফেলিয়া, অর্থাৎ বস্তুর প্রতি আকর্ষণ। শুধু আকর্ষণ বললে ভুল হবে, তিনি বস্তুর সঙ্গে অবলীলায় লিপ্ত হন যৌনতায়, গড়ে ওঠে প্রেমের সম্পর্কও।

আরও পড়ুন: অলৌকিক ঘটনা! নদীতে ভেসে আসছে সোনা-রুপোর গয়না, হতবাক বাসিন্দারা

Exit mobile version