Site icon The News Nest

জনবহুল এলাকায় ভেঙে পড়ল পাক বিমান ! হতাহত বহু

করাচি: জনবহুল করাচি শহরের মধ্যে ভেঙে পড়ল পাক ইন্টারন্যাশনাল এয়ারলাইনসের একটি A-320 বিমান। করাচি এয়ারপোর্টের কাছে ভেঙে পড়ে বিমানটি। বিমানে মোট ১০৭ জন ছিলেন। হতাহতের বিষয় এখনও কোনও খবর মেলেনি। পিআইএ হল পাকিস্তানের সরকারি বিমানসংস্থা। অনেক বাড়ি এই দুর্ঘটনার জেরে দাউদাউ করে জ্বলছে বলে সোশ্যাল মিডিয়ায় বলছেন প্রত্যক্ষদর্শীরা। 

মডেল কলোনি চত্বরে পড়ে এই বিমানটি। কাছাকাছি চারটি বাড়িতে আগুন ধরে যায় ও কিছুজন তাতেও মারা গিয়েছেন বলে জানা যাচ্ছে। ঠিক ক্যান্টনমেন্ট এলাকার পাশেই এই মডেল কলোনি, তাই উদ্ধারকাজের জন্য সেনাবাহিনীর মানুষরা ছুটে পড়েন 

আরও পড়ুন: পরিদর্শন শেষ, রাজ্যের ক্ষয়ক্ষতি নিয়ে বসিরহাট কলেজে বৈঠক, মমতার নেতৃত্বের প্রশংসা মোদীর

বিমানের যাত্রীদের কাছাকাছি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে, কিন্তু বেঁচে থাকার সম্ভাবনা নেই বললেই চলে। জানা যাচ্ছে, বিমানচালক সাজ্জাদ গুল অত্যন্ত অভিজ্ঞ। তিনি জানিয়েছিলেন যে রানওয়েতে ল্যান্ড করার সময় বিমানের একটি ইঞ্জিন বিগড়েছে। 

পিআইএ-র মুখপাত্র আবদুল সাত্তার বিমান দুর্ঘটনার কথা স্বীকার করেছেন।  A-320 প্লেনটি ৯৯ যাত্রী নিয়ে লাহোর থেকে করাচি যাচ্ছিল। একই সঙ্গে ছিলেন আটজন বিমানকর্মী। প্রাথমিক ভাবে দেখা যাচ্ছে, যে কালো ধোঁয়া বেরোচ্ছে দুর্ঘটনাস্থান থেকেই। অ্যাম্বুলেন্স ও স্থানীয় প্রশাসন ছুটে গেছে ঘটনাস্থলে সাহায্য করার জন্য। 

পুরো ঘটনাটির তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। 

আরও পড়ুন: টিকিট বুকিং শুরু এয়ার ইন্ডিয়ার, আগামী তিন মাসের বিমান ভাড়া বেঁধে দিল কেন্দ্র

Exit mobile version