১৭ লক্ষ টাকার প্রাইজ পুল জিততে চান? অংশ নিন পাবজি মোবাইল ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলাদেশের পাবজি ভক্তদের জন্য সুখবর। কারণ শিগগিরই শুরু হতে যাচ্ছে পাবজি মোবাইল ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপ বাংলাদেশ ২০২০ । এই টুর্নামেন্টে বাংলাদেশি পাবজি ভক্তদের জন্য থাকছে ১৭ লক্ষ টাকার প্রাইজ পুল জিতে নেওয়ার অনন্য সুযোগ।

বাংলাদেশের বড় পরিসরের ইস্পোর্টস ইভেন্টের এ-গেমে বাংলাদেশী গেমারদের সেরা দক্ষতা ও পারদর্শীতা প্রমাণের একটি বিশেষ ক্ষেত্র হয়ে উঠতে যাচ্ছে এই টুর্নামেন্ট। ইংরেজি এবং বাংলাতে লাইভ স্ট্রিম হতে যাওয়া এই চ্যাম্পিয়নশিপের লড়াই ১৬ নভেম্বর শুরু হয়ে এর সর্বপ্রথম ক্যাম্পাস চ্যাম্পিয়নের মাথায় মুকুট তুলে দিয়ে টুর্ণামেন্টের ইতি টানবে ২৭ ডিসেম্বর।

টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য প্রত্যেক প্লেয়ারকে (নিজেদের সদস্য নিয়ে গঠিত দল হিসেবে) https://pubgmobilebangladesh.com-এ প্রবেশ করে ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপের জন্য নাম নথিভুক্ত করতে হবে। ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপের জন্য নাম নথিভুক্ত করার সময় টিম রোস্টারে প্রত্যেক প্লেয়ারকে পাবজি মোবাইলের ‘লেভেল ২০’ কিংবা তার বেশি লেভেল খেলার অভিজ্ঞতা এবং টিপিপি বা এফপিপি যেকোন একটি মোডে পাবজি মোবাইল ‘প্লাটিনাম ফাইভ’ অথবা তার অধিক লেভেলে একটি র‍্যাংকিং থাকতে হবে।

আরও পড়ুন: কন্যাসন্তান জন্মানোর ফল,ভাই আকিশিনোকে সিংহাসন ছা়ড়লেন জাপানের সম্রাট নারুহিতো

ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপে অংশ নিতে হলে প্লেয়ারকে অবশ্যই কলেজ অথবা বিশ্ববিদ্যালয়ে পাঠরত শিক্ষার্থী হতে হবে। ১৬ নভেম্বর থেকে ২২ নভেম্বর এই ৭ দিন নাম নথিভুক্ত করা যাবে। চ্যাম্পিয়নশিপের মূল পর্ব শুরু হওয়ার আগে প্রত্যেক দলকে ইন-গেম কোয়ালিফায়ার্স পর্বে পরবর্তী রাউন্ডে খেলার যোগ্যতা প্রমাণ করতে হবে। এই পর্ব থেকে বাছাইকৃত ২৫৬ টি দল মূল পর্বে অংশগ্রহণ করবে। টুর্নামেন্টটি রাউন্ড১- অনলাইন কোয়ালিফায়ার্স, রাউন্ড২- কোয়ার্টার ফাইনালস, রাউন্ড৩- সেমি ফাইনালস এবং গ্র্যান্ড ফিনালে এই চারটি পর্বে অনুষ্ঠিত হবে। চূড়ান্ত পর্ব অর্থাৎ গ্র্যান্ড ফিনালেতে সর্বশেষ ১৬টি দল শ্রেষ্ঠত্বের মুকুট অর্জনের জন্য নিজেদের মধ্যে লড়াই করবে।

চ্যাম্পিয়নশিপের র‍্যাংকিংয়ে প্রথম স্থান অর্জনকারী দল পাবে ৬,০০,০০০ টাকা; দ্বিতীয় স্থান অর্জনকারী দল পাবে ২,৫০,০০০ টাকা এবং তৃতীয় স্থান অর্জনকারী দল পাবে ১,৫০,০০০ টাকা। এছাড়া গ্র্যান্ড ফিনালেতে অংশ নেওয়া প্রত্যেক দলকেও দেওয়া হবে নগদ অর্থ পুরষ্কার।

বাংলাদেশের গেমারদের সেরা দলগুলোর দুর্দান্ত ও কৌশলগত লড়াই প্রদর্শনের একটি অ্যাকশন-প্যাকেজড ইভেন্ট হতে যাচ্ছে পাবজি মোবাইল ক্যাম্পাস চ্যাম্পিয়নশিপ বাংলাদেশ ২০২০-এর প্রথম এডিশনটি। জাতীয় পর্যায়ে নিজস্ব দক্ষতা প্রমাণ করতে ইচ্ছুক গেমারদের জন্য এটি নতুন এক সম্ভাবনার দ্বার উন্মোচন করে দিচ্ছে।

আরও পড়ুন: জানেন কী বাইডেনের পূর্বপুরুষরাও ভারতেই ছিলেন! সামনে এল তথ্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest