150 সন্তানের বাবা বছর পঞ্চাশের এই লোক, লকডাউনেও হয়েছেন 5 সন্তানের বাবা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিশ্বজুড়ে ১৫০ সন্তানের বাবা তিনি। শুধুমাত্র লকডাউনেই পাঁচসন্তানের পিতা হয়েছেন। চলতি বছরে আরও পাঁচজন সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে।রুপোলি পর্দার ভিকি ডোনারের মতোই এটাও এক স্পার্ম ডোনারের (Sperm Donar) গল্প। নাম জো। করোনা বা লকডাউন তাঁকে আটকাতে পারেনি। এই মহামারীর মাঝেও কাজ চালিয়ে গিয়েছিল মার্কিন যুক্তরাষ্ট্রের এই স্পার্ম ডোনার।

জো জানিয়েছেন, ২০২০ সালে মোট ১০ জন মহিলাকে স্পার্ম ডোনেট করেছেন। তাঁদের মধ্যে ছ’জন মহিলা ইতিমধ্যে সন্তানে জন্ম দিয়েছেন। ৪৯ বছরের জো লকডাউনের পুরো সময়টাই আর্জেন্টিনাতে ছিলেন। করোনার উপদ্রব শুরু হওয়ার আগেই তিনি সেখানে গিয়েছিলেন। লকডাউন হওয়ায় সেখানে আটকে পড়েন তিনি। বর্তমানে তিনি লন্ডনে এসেছেন। সেখানে আরও পাঁচজন মহিলাকে স্পার্ম ডোনেট করবেন বলে।

আরও পড়ুন : আগে গাঁজা খেতাম, প্রকাশ্যে স্বীকার করলেন নিউ জিল্যান্ডের প্রধানমন্ত্রী

জো বলেন, ”সারা বিশ্বে ১৫০ শিশুর বাবা আমি। চলতি বছরে আমার ডোনেট করা স্পার্মে পাঁচ জন মহিলা গর্ভবতী হয়েছেন। একটি শিশু দিন কয়েক আগে জন্মগ্রহণ করেছে। করোনার জন্য আমি একটু স্লো হয়েছিলাম বটে! তবে থেমে যাইনি।” তিনি আরও বলেন, “সন্তানদের জন্মাতে দেখলে আমার খুব ভাল লাগে। বেশিরভাগ ক্ষেত্রেই দেখি আমার চেহারার সঙ্গে ওদের মিল রয়েছে।” স্পার্ম ডোনেট ছাড়াও কোনও মহিলার সঙ্গে যৌন সংসর্গ করেও সন্তান উৎপাদনে সাহায্য করেন তিন।

পৌরাণিক যুগের গল্প -কাহিনীতে গুরুজনদের আশীর্বাদই ছিল শত পুত্রের জননী কিংবা জনক হও । কিন্তু তা কতটা সম্ভব বোজা যেত না। এখন ব্যাপারটা অনেকের কাছে স্পষ্ট। ১৫০ সন্তানের জনক হয়ে জো বুঝিয়ে দিয়েছেন তিনি কোন মাপের খিলাড়ি। এই খবর গেরুয়া শিবিরের লোকজন পড়লে হয়তো বলবে মহাভারতের যুগে স্পার্ম ডোনেশন সিস্টেম ছিল। এটা নতুন কিছু নয়।

আরও পড়ুন : মিডিয়া থেকে ‘মোদীয়া’,’আস্থা’য় ন্যায়বিচার, প্রকাশ পাচ্ছে ‘নিউ ইন্ডিয়া’র ডিএনএ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest