রাষ্ট্রপুঞ্জের গাড়িতে বসে উদ্যাম যৌনতা! ভিডিয়ো ফাঁসে তোলপাড় নেটপাড়া, তদন্ত শুরু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: মাত্র কয়েক সেকেন্ডের একটি ভিডিয়ো। নেটপাড়ায় তোলপাড় ফেলা সেই ভিডিয়োর জেরে রীতিমতো অস্বস্তিতে পড়েছে রাষ্ট্রপুঞ্জ (United Nations)। যে-কোনও সেলেবের সেক্স ভিডিয়ো ফাঁসই কেচ্ছার। যথেষ্ট বিড়ম্বনারও বটে। এ ক্ষেত্রে সেক্স ভিডিয়োর কেন্দ্রীয় দুই চরিত্র সেলেব না-হলেও গাড়িটি রাষ্ট্রপুঞ্জের! শোরগোল বা হইচইয়ের কারণ এখানেই। গাড়ির ভিতরে থাকা ব্যক্তিও যে রাষ্ট্রপুঞ্জের এক আধিকারিক, তা-ও অস্বীকারের উপায় নেই। তাই মুখ বাঁচাতে কালক্ষেপ না-করে, রাষ্ট্রপুঞ্জ তদন্তও শুরু করে দিয়েছে। অভিযুক্ত আধিকারিকের বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপের কথাও বলা হয়েছে।

দ্য নিউ হিউম্যানিটেরিয়ান সূত্রে খবর, ট্যুইটারে সেক্স ভিডিয়োটি ভাইরাল হওয়ার পরেই তদন্ত শুরু করেছে রাষ্ট্রপুঞ্জ। ভিডিয়োটি তোলা ইসরায়েলের তেল আভিভের এক ব্যস্ত রাস্তায়। রাস্তার ধারের একটি বাড়ি থেকে ভিডিয়োটি শ্যুট করা হয়েছে।

আরও পড়ুন: ২ হাজার মাইল লম্বা! ধেয়ে আসছে ধুলো ঝড় ‘‌গডজিলা’‌, এত বড় ঝড় দেখেনি পৃথিবী

ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাষ্ট্রপুঞ্জের অফিশিয়াল গাড়ির পিছনের আসনে বসে রয়েছেন এক আধিকারিক। গাড়ির কাচ নামানো। তাই স্পষ্ট দেখা যাচ্ছে, এক মহিলা, পরনে লাল পোশাক, দু-পা ফাঁক করে, ওই আধিকারিকের কোলের উপরে বসে। তাঁরা যে সংগমরত, ভিডিয়ো ক্লিপিংয়ে তা পরিষ্কার। ভিডিয়োয় অবশ্য দু-জনের কারও মুখ দেখা যায়নি। গাড়ির সামনের সিটে আরও এক ব্যক্তি বসে রয়েছেন যাকে চালক বলে মনে হচ্ছে। ভিডিয়োয় তাঁর মুখটিও স্পষ্ট ভাবে ধরা দেয়নি। গাড়িটি সিগনালে দাঁড়িয়ে থাকার সময় ওই ভিডিও তোলা হয়েছে।নম্বর প্লেট থেকে জানা গিয়েছে, গাড়িটি রাষ্ট্রপুঞ্জের ট্রুস সুপারভিশান সংস্থা (UNTSO)-র।

দেখুন ভিডিয়োটি…

যৌন অসদাচরণ (sexual misconduct) এবং শোষণের (exploitation) বিরুদ্ধে রাষ্ট্রপুঞ্জের কঠোর নীতি রয়েছে। অর্থের বিনিময়ে সেক্স করাও নিষিদ্ধ। তবে, গাড়িতে থাকা ওই আধিকারিক এবং তাঁরা সঙ্গিনী নিজেদের সম্মতিতে শারীরিক মিলনে লিপ্ত হয়েছিলেন নাকি অর্থের বিনিময়ে সেক্স করেছেন, তা এখনও পরিষ্কার নয়।

আরও পড়ুন: জ্যাক মা এখন অতীত! চীনের ধনীতম ব্যক্তি হলেন PUBG-র পাবলিশার মা হুয়াতেং

Gmail 6
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest