প্রতিবেশীর হৃৎপিণ্ড কুচি কুচি করে কেটে আলুর তরকারি রান্না করল যুবক!

তদন্তকারীরা আদালতে জানিয়েছেন, ‘পরিবার থেকে দৈত্য তাড়াতে’ এই কাজ করেছিল বলে লরেন্স জানিয়েছে তাঁদের।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বীভৎস! পৃথিবীর অপরাধের ইতিহাসে একাধিক নৃশংস খুনের কথা রয়েছে। কখনও দেখা গিয়েছে স্ত্রীকে খুন করে ওভেনে পুড়িয়ে ফেলছে স্বামী। আবার কখনও মৃত্যুর পর দেহ টুকরো টুকরো করে কেটে প্রিয়জনকে উপহার পাঠানো হয়েছে। কিন্তু এমন নৃশংসতা এর আগে বোধহয় দেখেননি কেউ।

জানা গিয়েছে, আমেরিকার ওকলাহোমার এক ব্যক্তি খুন করেছিল এক মহিলাকে। তার পর তাঁর হৃৎপিণ্ড কেটে আলুর সঙ্গে রান্না করে খাইয়েছিল দু’জনকে। খাওয়ানোর পর তাঁদেরকেও খুন করে ওই ব্যক্তি। অভিযুক্ত ব্যক্তির নাম লরেন্স পল অ্যান্ডারসন।

আরও পড়ুন: ‘এটা ভারত নয় যে,, আন্দোলন করলেই গ্রেপ্তার করা হবে’, সুযোগ বুঝে পাল্টা আঙ্গুল তুলল পাকিস্তান

তদন্তকারীরা গ্রাডি কাউন্টি আদালতে মঙ্গলবার জানিয়েছেন, প্রতিবেশী এক মহিলাকে ধারালো অস্ত্রের আঘাতে খুন করে লরেন্স। তার পর তাঁর দেহ থেকে হৃদ্‌পিন্ড বের করে নিয়ে আসে নিজের কাকার বাড়ি। সেখানে আলু দিয়ে ওই হৃৎপিণ্ড রান্না করেছিল লরেন্স। এবং কাকা, তাঁর স্ত্রী-কে তা খেতে দেয়। এর পর কাকা এবং কাকার ৪ বছরের নাতনিকে খুন করে সে। কাকিমাও তার মারে গুরুতর আহত হন। ৯ ফেব্রুয়ারি এই ঘটনা ঘটেছিল বলে তদন্তকারীরা জানিয়েছেন।

তদন্তকারীরা আদালতে জানিয়েছেন, ‘পরিবার থেকে দৈত্য তাড়াতে’ এই কাজ করেছিল বলে লরেন্স জানিয়েছে তাঁদের। মঙ্গলবার আদালতে নিজের দোষও কবুল করেছে অভিযুক্ত। জানা গিয়েছে, অপরাধের সঙ্গে লরেন্সের যোগাযোগ দীর্ঘদিন। বিভিন্ন কারণে একাধিকবার জেলে গিয়েছে সে। ২০১৭ সালেই মাদক সংক্রান্ত অপরাধে ধরা পড়েছিল সে। তখন থেকে সে জেলেই ছিল। জেল থেকে বেরিয়ে এই ৩ জনকে খুন করেছে সে।

আরও পড়ুন: নীরব মোদীকে ভারতে প্রত্যর্পণের নির্দেশ দিল ব্রিটেনের আদালত, তবে রায়ের বিরুদ্ধে হাইকোর্টে যাওয়ার পথও খোলা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest