শাড়ি-ধুতি পরে স্কেটিং! ইনস্টাগ্রামে ভাইরাল ভারতীয় দম্পতি, দেখুন ভিডিয়ো

শাড়ি আর ধুতি পরে স্কি করার সময় দিব্যা আর মধু যে বেশ রোমাঞ্চ উপভোগ করেছেন তা স্পষ্ট।

মহিলার পরনে সবুজ শাড়ি। পার্টনার পরেছেন সবুজ শার্ট আর সাদা ধুতি। আমেরিকার তুষারাবৃত মিনেসোটায় একফ্রেমে ধরা দিলেন মধ্যবয়সি এই এনআরআই যুগল। আর সেই ভিডিওই এখন ভাইরাল। ভাবছেন, এতে অবাক হওয়ার আবার কী আছে? আসলে টুইস্ট অন্য জায়গায়। এই পোশাকেই দিব্যি স্কি (Skiing) করছেন তাঁরা! হ্যাঁ, যুগলের অনবদ্য এই প্রতিভাই এখন নেটদুনিয়ার চর্চায়।

তাঁদের দেখে মনে হচ্ছে অসুবিধের কোনও বালাই নেই। বরং বেশ উপভোগ করছেন তাঁরা। সদ্যই ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। জানা গিয়েছে, আমেরিকার মিনেসোটায় একটি গ্রাম রয়েছে যার নাম Welch। স্কি করার জন্য বরফাবৃত এই গ্রাম বরাবরই জনপ্রিয়। সেখানেই শাড়ি আর ধুতি পরে স্কি করছেন দিব্যা এবং মধু।

 

View this post on Instagram

 

A post shared by ivya aiya (@divyamaiya)

এমন অভিনব ভাবনা, আর ওই দম্পতির জমিয়ে উপভোগের মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দিব্যা। ভিডিয়ো শেয়ার করে দিব্যা লিখেছেন, “আমরা একটু পাগলামি করতে চেয়েছিলাম।” শাড়ি আর ধুতি পরে স্কি করার সময় দিব্যা আর মধু যে বেশ রোমাঞ্চ উপভোগ করেছেন তা স্পষ্ট।

আরও পড়ুন: দু-নৌকায় পা! কৃষিক্ষেত্রে সংস্কারের প্রশংসা করে শান্তিপূর্ণ আন্দোলনেও সমর্থন হোয়াইট হাউসের

শ্বেতশুভ্র বরফে ঢাকা এলাকায় শাড়ি আর ধুতি পরে বেশ সাবলীল ভাবেই স্কি করছেন দিব্যা ও মধু। কখনও কখনও আবার শূন্যে হাত তুলে উচ্ছ্বাসও দেখাচ্ছেন তাঁরা। কে বলবে, এটা তাঁদের প্রথমবারের প্রয়াস। এনআরআই যুগলের এই কাণ্ডকারখানার তারিফ করে অনেকে লিখেছেন, জীবনে নতুন কিছু অভিজ্ঞতা সত্যিই খুব স্পেশ্যাল হয়।

 

View this post on Instagram

 

A post shared by ivya aiya (@divyamaiya)

ইতিমধ্যেই শাড়ি-ধুতি পরে দম্পতির স্কি করার এই ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। দম্পতির এমন অভিনব উদ্যোগ দেখে খুশি হয়েছেন নেটিজেনদের অনেকেই। কেউ বলেছেন, “মজা করতে গিয়েও নিজেদের ঐতিহ্য ভোলেননি এই দম্পতি। বরং নিজেদের অ্যাডভেঞ্চারে সামিল করেছেন সাবেকি পোশাক।” নেটাগরিকদের প্রায় সকলেই পছন্দ করেছেন এই ভিডিয়ো। তাঁরা লিখেছেন, “সুন্দর মুহূর্ত। মন ছুঁয়ে গেল।” অনেকে আবার বলেছেন, “শাড়ি এবং ধুতি পরেও দিব্যা আর মধু যে দারুণ ভাবে গোটা ব্যাপারটা সামলেছেন, সেটা সত্যিই প্রশংসনীয়।”

 

View this post on Instagram

 

A post shared by ivya aiya (@divyamaiya)

দম্পতির এমন অভিনব উদ্যোগ দেখে খুশি হয়েছেন নেটিজেনদের অনেকেই। কেউ বলেছেন, “মজা করতে গিয়েও নিজেদের ঐতিহ্য ভোলেননি এই দম্পতি। বরং নিজেদের অ্যাডভেঞ্চারে সামিল করেছেন সাবেকি পোশাক।” নেটাগরিকদের প্রায় সকলেই পছন্দ করেছেন এই ভিডিয়ো। তাঁরা লিখেছেন, “সুন্দর মুহূর্ত। মন ছুঁয়ে গেল।” অনেকে আবার বলেছেন, “শাড়ি এবং ধুতি পরেও দিব্যা আর মধু যে দারুণ ভাবে গোটা ব্যাপারটা সামলেছেন, সেটা সত্যিই প্রশংসনীয়।”

আরও পড়ুন: ট্রাম্পের বিরুদ্ধে মুখ খুললেন পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস, দিলেন ‘রগরগে’ নৈশ অভিসারের বর্ণনা