ফার্নিচারের শোরুমেই হস্তমৈথুনে মাতলেন মহিলা, ভাইরাল ভিডিওতে নিন্দার ঝড়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বেজিং: শোরুমে বিভিন্ন সোফা, বিছানায় শুয়ে অর্ধনগ্ন অবস্থায় এক মহিলা স্বমেহন করছেন৷ আর তার ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। চীনের সোশ্যাল মিডিয়ায় ভিডিওটির ভিউ প্রায় ৯০ লক্ষ। 

সুইডেনের বহুজাতিক আসবাব সংস্থা আইকিয়ার চিনের গুয়াংডং শহরের শাখায় এমনটা ঘটেছে বলে জানা গিয়েছে। বিষয়টি জানাজানি হতেই ভিডিওটি রিপোর্ট করে ডিলিট করায় সংস্থা। সেই সঙ্গে আইকিয়া নির্দেশিকা জারি করে জানায়, “এই ধরনের অশোভনীয় আচরণ মেনে নেওয়া হবে না। সংশ্লিষ্ট শাখার তরফে স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ জানানো হয়েছে।” দোকানের বদনাম করতে ইচ্ছা প্রণোদিতভাবে কেউ এমন করেছেন কিনা তাও ভাবাচ্ছে সংস্থাকে। 

আরও পড়ুন: ছুটে যাচ্ছে ‘দাবানল’, কিন্তু গাছ-ঘাস কিছুই পুড়ছে না আগুনে! দেখে নিন অদ্ভুত ভিডিও…

আধুনিক স্টাইল, আকর্ষণীয় ডিজাইন ও ব্যবহার করার সুবিধার কারণে বিভিন্ন দেশেই আইকিয়ার আসবাবপত্র যথেষ্ট জনপ্রিয়। তবে আইকিয়ার ফলে ছোট আসবাব ব্যবসায়ীদের বাজার খারাপ হওয়ার অভিযোগ উঠেছে বারবার। এক্ষেত্রে আইকিয়ার শোরুমের বদনাম করতে এমন করা হয়েছে কিনা সেই বিষয়ে জানা যায়নি। 

ভিডিও-তে আরও দেখা গিয়েছে, দুজনের কেউই মাস্ক পরেনি৷ চিনে বর্তমানে যা আবশ্যিক৷ চিনে তীব্র নিন্দার ঝড় ওঠেছে সোশ্যাল মিডিয়ায়৷ কারও বক্তব্য, এই মহিলার এত সাহস, এই ভাবে প্রকাশ্য দিনের আলোয় একটি ফার্নিচারের শো-রুমে এই সব করছে!  অনেকের ধারণা জানুয়ারি মাসে শুট করা হয়েছিল এই ভিডিওটি। করোনাভাইরাস পরিস্থিতির আগেই বানিয়ে এখন লকডাউন উঠতে বাজারে ছাড়া হয়েছে ভিডিওটি।

আরও পড়ুন: কুসুমের রং সবুজ! বিরল ডিম কিনতে খামারে জমছে ভিড়

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest