Site icon The News Nest

ইঁদুর তাড়াতে চাননি, রেগে মাঝরাতে স্বামীর যৌনাঙ্গে কামড়ে দিলেন স্ত্রী

rat penis

সেদিন রাতে বন্ধুদের সঙ্গে পার্টি করে বাড়ি ফিরছিলেন আব্রাহাম মুসন্দা(৫২) ও তাঁর স্ত্রী মুকুপা(৪০)। রাতে শোয়ার পর শুরু হয় সমস্যা। তখনও ঘটনার আঁচ পাওয়া যায়নি। ওঁদের শোওয়ার ঘরে একটি বড় আকারের ইঁদুর ঢুকে পড়েছিল। ইঁদুরের দৌরাত্মে বারবার ঘুম ভেঙে যাচ্ছিল স্ত্রী মুকুপার। তিনি স্বামীকে বলেন ইঁদুর তাড়িয়ে দিতে। কিন্তু ঘুম কাতুরে স্বামী তাতে রাজি হননি। তাতে স্ত্রী যে এমন কাণ্ড করবেন দুঃস্বপ্নেও ভাবেননি স্বামী।

ঘটনাটি জাম্বিয়ার কিতওয়ে শহরের। ইঁদুরটি বিছানার তলায় জায়গা করে নেয়। তখন মুকুপা তাঁর স্বামীকে বলেন, ইঁদুর না তাড়ালে তিনি ঘুমোতে পারবেন না। স্বামী এই রাতদুপুরের আবদার রাখতে চাননি। তাতেই শুরু হয় ঝগড়া, বাগবিতণ্ডা। শেষে স্বামীর যৌনাঙ্গে সজোরে কামড়ে দেন স্ত্রী।

ঘটনার পরেই উপস্থিত হয় পুলিশ। ততক্ষণে স্থানীয় হাসপাতালে নিয়ে যেতে হয়েছে মুসন্দাকে। সেখানে চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন, তেমন বড় কোনও ক্ষতি হয়নি তাঁর। সেই কারণে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়। তারপর বাড়িতে ফিরে এলে পুলিশের হস্তক্ষেপে ওই বাড়িতে দুটি আলাদা ঘরে থাকতে শুরু করেন তাঁরা। এখনও তাঁরা এক ছাদের তলাতেই আছেন, কিন্তু আলাদা ঘরে রয়েছেন। ঘটনায় পুলিশ কোনও বড় পদক্ষেপ করেনি, কারণ, অভিযোগ তত গুরুতর নয়।

 

Exit mobile version