Site icon The News Nest

OMG! পরকীয়া সন্দেহে বয়ফ্রেন্ডের পুরুষাঙ্গ কেটে ফ্লাশ করে দিল প্রেমিকা

blood

বয়ফ্রেন্ড পরকীয়ায় জড়িত। আর এই সন্দেহেই ঘুমোনোর সময় তাঁর পুরুষাঙ্গ কেটে তা বাথরুমে ফ্ল্যাশ করে দিল প্রেমিকা। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে তাইওয়ানের (Taiwan) ছাংউয়া কাউন্টির জিহু টাউনশিপে।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, প্রেমিকের নাম হুয়াং, তিনি দুপুরে ওয়াইনে ভিজিয়ে রাখা চিকেন নুডল খেয়ে দিব্য ঘুম লাগিয়েছিলেন! বেশ গাঢ় ঘুম, আর সেই সুযোগেই রান্নাঘরে ব্যবহার করার কাঁচি দিয়ে হুয়াং-এর পুরুষাঙ্গ কেটে নিল তাঁর বছর ৪০-এর প্রেমিকা ফুং।

আরও পড়ুন: বিরল ঘটনা জাপানে! সময়ের অনেক আগেই প্রস্ফুটিত চেরি, দেখুন অপূর্ব ছবি…

হুয়াং তিন সন্তানের পিতা। দশ মাস আগেই বিবাহবিচ্ছিন্না ফুং-এর সঙ্গে সম্পর্কে জড়ান। তারা একসঙ্গে একই বাড়িতে থাকছিলেন। কিন্তু এরমধ্যেই হুয়াং-এর জীবনে এসে পড়ে আরেক রমণী, আর তাতেই ঘটল বিপত্তি! স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, হুয়াং-এর যৌনাঙ্গের ২০ শতাংশই কেটে দিয়েছে ফুং।

এরপর অবশ্য ফুং নিজেই পুলিশ থানায় গিয়ে পুরো বিষয়টি জানায়! পুলিশ জানিয়েছেন, আক্রান্ত ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। রক্ত পড়া থামাতে করা হয় অস্ত্রোপচার। বাড়ির বাইরে থেকে উদ্ধার হয়েছে রক্তেমাখা কাঁচি! হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, আক্রান্ত  ব্যক্তি আপাতত খানিকটা সুস্থ, কিন্তু আগামিদিনে আর কখনও তিনি যৌন সঙ্গম করতে পারবেন না। পুলিশ অভিযুক্ত প্রেমিকাকে গ্রেফতার করেছে!

আরও পড়ুন: ঠিক যেন সিনেমা! হবু পুত্রবধু আসলে এক সময়ে নিখোঁজ হওয়া কন্যাসন্তান, জানা গেল বিয়ের মঞ্চে

 

Exit mobile version