করোনা নাকি! ‘অজানা রোগে’ ছোট ভাইকে হারালেন মার্কিন প্রেসিডেন্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মৃত্যু হল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্পের। কিংন্তু অসুখ কী? স্পষ্ট নয়। করোনার কথা মুখে আনেনি কেউ। এক বিবৃতিতে ট্রাম্প জানিয়েছেন, শনিবার নিউ ইয়র্কের হাসপাতালে ৭১ বছর বয়সী বরার্টের মৃত্যু হয়েছে। শুক্রবার তাঁকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট।

সংবাদ সংস্থা সূত্রের খবর, স্থানীয় সময় অনুসারে শনিবার রাতে মৃত্যুর খবর ঘোষণা করা হয়।
মার্কিন গণমাধ্যমের খবরে বলা হয়েছিল, রবার্ট ট্রাম্প গুরুতর অসুস্থ ছিলেন, তবে তিনি কী রোগে ভুগছিলেন তা জানা যায়নি। নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর।

আরও পড়ুন : সীমান্ত-চ্যালেঞ্জের জবাব দিতে জানে ভারত! চিনের নাম না করে ভাষণ মোদীর, তোপ বিরোধীদের

শনিবার ডোনাল্ড ট্রাম্প এক বিবৃতিতে বলেছিলেন, ‘তিনি কেবল আমার ভাই ছিলেন না, তিনি আমার সবচেয়ে ভাল বন্ধু ছিলেন’। এর আগে ছোট ভাইকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন ট্রাম্প। সে সময় তিনি জানান, তাঁর ছোট ভাই খারাপ সময় পার করছেন।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ভাই-বোনেদের মধ্যে সবার ছোট রবার্ট ট্রাম্প। কিন্তু সাফল্যের দিক থেকে তিনি অন্য ভাইদের ধারেকাছেও যেতে পারেননি। রবার্ট ট্রাম্পের জন্ম ১৯৪৮ সালে। নিউ ইয়র্ক শহরে রিয়েল এস্টেটের ব্যবসা রয়েছে রবার্টের। নিজেকে সফল হিসেবে উল্লেখ করে অবসরে থাকার ঘোষণা দিয়েছেন তিনি। বেশ কিছু সংস্থার সঙ্গেও তিনি যুক্ত ছিলেন। ট্রাম্পের প্রতিষ্ঠানের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবেও ছিলেন তিনি।

হাসপাতালে ভাইকে দেখে আসার পরই নিউ জার্সিতে নিজের গলফ ক্লাবে সময় কাটাতে যান ট্রাম্প। নিউ ইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত জুনে ম্যানহাটনের মাউন্ট সিনাই হাসপাতালে এক সপ্তাহের বেশি সময় ধরে নিবিড় পরিচর্যা কেন্দ্রে ছিলেন রবার্ট ট্রাম্প।

আরও পড়ুন : উস্কানিমূলক পোস্টে নমোর দলের লোকেদের ছাড় দিচ্ছে ফেসবুক, অভিযোগ !

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest