Site icon The News Nest

#IPL 2019: কঠিন লড়াই, কলকাতাকে ২০৬ রানের টার্গেট দিল আরসিবি

KKR VS RCB

চিন্নাস্বামী: বিরাট-এবি জুটিতে ভর করে ২০ ওভারে ৩ উইকেটে ২০৫ রান তুলল রয়্যাল চ্যালেঞ্জার্স৷ শেষ দিকে ১৩ বলে ২৮ রানের ঝোড়ো ইনিংস খেলেন স্টওনিস৷ কেকেআর-এর টার্গেট ২০৬৷ গত বছর চিন্নাস্বামীতে ২০৬ রান তাড়া করে জিতেছিল চেন্নাই সুপার কিংস৷ শুধু তাই নয়, আইপিএলের ইতিহাসে চিন্নাস্বামীতে এর আগেও দু’বার ২০০ রান তাড়া করে জয় এসেছে৷

শুক্রবার টস জিতে আরসিবিকে ব্যাট করতে পাঠায় কেকেআর। প্রসিধ কৃষ্ণার প্রথম ওভারেই ১৩ রান তোলে আরসিবি।  পাঁচ ওভারের শেষে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তোলে বিনা উইকেটে ৪৯। আরসিবি শিবিরে প্রথম আঘাত হানেন নীতীশ রাণা। পার্থিব পটেলকে ২৫ রানে ফেরান তিনি। তার পরে কোহালি ও এবিডি ইনিংস টেনে নিয়ে যান। বিরাট কোহালি ৩১ বলে অর্ধশতরান পূর্ণ করেন। ২৮ বলে পঞ্চাশ পেরোন ডিভিলিয়ার্স। অধরা জয়ের খোঁজে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। চার-চারটি ম্যাচ খেলে ফেললেও এখনও জয়ের মুখ দেখেনি আরসিবি। চিন্নাস্বামী স্টেডিয়ামের পিচ দেখে নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ম্যাকালাম বলেছিলেন, দুশোর বেশি রান উঠবে। সেটাই হল।

ভাগ্য ভাল বলতে হবে কেকেআরের। এই দুই বিস্ফোরক ব্যাটসম্যান শেষ পর্যন্ত টিকে থাকলে রানের পাহাড়ে চড়তে পারত রয়্যাল চ্যালেঞ্জার্স। মোক্ষম সময়ে কোহালি ও ডিভিলিয়ার্স ফেরায় আরসিবি থামে ২০৫ রানে। অবশ্য কোহালি ও ডিভিলিয়ার্সকে আরও আগেই ফেরানো যেত। নাইট ফিল্ডারদের সৌজন্যে দু’জনেই জীবন ফিরে পান।

 

Exit mobile version