IPL 2019: কাল শুরু লড়াই, তার আগেই মাঠে দেখা দুই অধিনায়কের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চেন্নাই: জাতীয় দলের বন্ধুত্ব ভুলে বিরাট কোহলি এবং এম এস ধোনি এখন একে অপরের মুখোমুখি হওয়ার প্রস্তুতিতে মেতে।ধোনি বনাম কোহালির লড়াই দেখার জন্য একেবারে প্রস্তুত চেন্নাই। শনিবার সেখানেই শুরু হচ্ছে আইপিএল। আইপিএল -এর উদ্বোধনী ম্যাচে চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এর ঘরের মাঠে খেলতে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তার আগে দু’জনের দেখা হয়ে গেল চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে সিএসকে সেই ছবি তাদের টুইটার হ্যান্ডলে পোস্ট করে সেখানে লেখে, ‘‘মুস্তাফা-মুস্তাফা বড় ম্যাচের আগে।”

আইপিএল-এর অধিনায়কত্বে বিরাটের থেকে অনেকটাই এগিয়ে ধোনি। তাঁর অধিনায়কত্বে তিনবার ট্রফি জিতে নিয়েছে চেন্নাই। কিন্তু বিরাটের দলের কাছে এখনও অধরা সেই ট্রফি।সিএসকে-র প্রথম দিন থেকেই অধিনায়ক ধো‌নি। কোহলি বেঙ্গালুরুর অধিনায়কত্ব পেয়েছেন ২০১২ সালে।ধোনি আইপিএল-এ ১৭৫টি ম্যাচ খেলেছেন। করেছেন ৪০১৬ রান। যেখানে তাংর গড় ৪০.১৬। তাঁর সর্বোচ্চ রান ৭৯। সঙ্গে রয়েছে ২০টি হাফ সেঞ্চুরি।কোহলি খেলেছেন ১৬৩টি ম্যাচ। তাঁর রান ৪৯৪৮। গড় ৩৮.৩৫। আরসিবি অধিনায়কের ঝুলিতে রয়েছে চারটি সেঞ্চুরি এবং ৩৪টি হাফ সেঞ্চুরি।এই দু’য়ের লড়াই দিয়ে শুরু হচ্ছে এ বারের আইপিএল। মনে করা হচ্ছে প্রথম দিন থেকেই জমে যাবে আইপিএল-এর যুদ্ধ।

চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্সের মধ্যে আইপিএল-এর ম্যাচটি দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। ম্যাচটি হবে রাত ৮টা থেকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest