SRH vs CSK: সানরাইজার্সের বিরুদ্ধে আজ বদলার ম্যাচ ধোনিদের,দেখুন IPL 2020

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লিগের অর্ধেক ম্যাচ শেষ। সাত রাউন্ডের খেলার শেষে সানরাইজার্স হায়দরাবাদ ও চেন্নাই সুপার কিংস যথাক্রমে পয়েন্ট টেবিলের পাঁচ ও সাত নম্বরে রয়েছে। সানরাইজার্স ৭ ম্যাচের ২টি’তে জিতেছে। চেন্নাই জিতেছে ৭ ম্যাচের একটিতে।

এই অবস্থায় দুবাইয়ে ফিরতি ম্যাচে পরস্পরের মুখোমুখি হচ্ছে হায়দরাবাদ ও চেন্নাই। প্রথম পর্বের ম্যাচে হায়দরাবাদ ৭ রানে পরাজিত করে চেন্নাইকে। সেদিক থেকে চেন্নাইয়ের কাছে এটি বদলার ম্যাচ হিসেবে বিবেচিত হওয়াই স্বাভাবিক।আজ প্রথম সাক্ষাতের হারের বদলা নিতে মুখিয়ে রয়েছে সিএসকে শিবির।অপরদিকে প্রথম লিগের পুনরাবৃত্তি ঘটানোর বিষয়ে আত্মবিশ্বাসী সানরাইজার্স হায়দরাবাদ।

আরও পড়ুন : রিচার্জ করুন ১০০ টাকার কম, পেয়ে যান ১২ জিবি ডেটা, দুর্দান্ত অফার VI- এর

এখনও পর্যন্ত যা খবর অপরিবর্তিত থাকতে চলেছে সানরাইজার্স হায়দরাবাদের দল।ওপেনিংয়ে থাকছেন জনি বেয়ারস্টো ও ডেভিড ওয়ার্নার।রানের মধ্যে রয়েছেন দুজনেই।এছাড়া মিডল অর্ডারে থাকছেন দুই অভিজ্ঞ ব্যাটসম্যান মণীশ পাণ্ডে ও কেন উইলিয়ামসন।এছাড়া মিডল অর্ডারে থাকছেন দুই অভিজ্ঞ ব্যাটসম্যান মণীশ পাণ্ডে ও কেন উইলিয়ামসন।সানরাইজার্সের লোয়ার মিডল অর্ডারে ধারাবাহিকতার অভাব রয়েছে।বোলিং বিভাগে দুরন্ত ফর্মে রয়েছেন রাশিদ খান।এছাড়াও তাকে সঙ্গ দেওয়ার জন্য থাকছেন সন্দীপ শর্মা, খালিল আহমেদ, টি নটরাজন।

অপরদিকে, চেন্নাই সুপার কিংস দলও অপরিবর্তিত থাকার সম্ভাবনাই বেশি।প্রতিযোগিতায় দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে সিএসকের।এখন প্রত্যেকটি ম্যাত তাদের কাছে কার্যত ডু অর ডাই।এখনও পর্যন্ত আইপিএলের ইতিহাসে মোট ১৪ বার সাক্ষাৎ হয়েছে দুই দলের।চেন্নাই সুপার কিংস জিতেছে ১০ বার ও সানরাইজার্স হায়দরাবাদ জিতেছে ৪ বার।তবে এবারের পরিস্থিতি সম্পূর্ণ আলাদা।নিজেদের সেরা ফর্মে নেই সিএসকে। আজ দুবাইতে আরও একটি হাড্ডাহাড্ডি ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

আরও পড়ুন : এয়ারটেলের হাত ধরে ভারতের বাজারে ফিরতে চলেছে PUBG!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest