ক্রীড়াপ্রেমীদের জন্য দুঃসংবাদ! লকডাউনের মেয়াদ বাড়তেই অনির্দিষ্টকালের জন্য স্থগিত আইপিএল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: প্রধানমন্ত্রী ৩ মে অবধি লকডাউন বাড়ানোর ফলে আপাতত সেই সময় অবধি আইপিএল পিছিয়ে দিল ভারতীয় বোর্ড ৷ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ নিয়ে এরপর যা সিদ্ধান্ত হওয়ার তা হবে ৩ মে-র পর ৷

আরও পড়ুন: ছেলের চেয়েও ৬ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গে ডেট করছেন নেইমারের মা!

গত ২৯ মার্চ টুর্নামেন্ট শুরুর কথা ছিল। করোনার কোপে তা পিছিয়ে দেওয়া হয়। ঠিক হয়, ১৫ এপ্রিল শুরু হবে আইপিএল ১৩। কিন্তু কোথায় কী। বাংলা-সহ বেশ কিছু রাজ্যে ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউন ঘোষণার জেরে বিশ বাঁও জলে যায় টুর্নামেন্টের ভবিষ্যৎ। মঙ্গলবার সেই মেয়াদ আরও বাড়ল। এদিন জাতির উদ্দেশে ভাষণ দেওয়ার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানিয়ে দেন, আগামী ৩ মে পর্যন্ত দেশজুড়ে চলবে লকডাউন। ততদিন পর্যন্ত রেল থেকে বিমান- সমস্ত পরিষেবা বন্ধ। অর্থাৎ বিদেশি তারকাদের না দেশে আগমন সম্ভব, আর না ম্যাচ আয়োজন করা সম্ভব।

আরও পড়ুন: লকডাউনের মেয়াদ বাড়ায় ফের পিছল আইপিএল, নয়া প্রস্তাব দিলেন আজহার

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ও দিন দুয়েক আগে সে ইঙ্গিতই দিয়েছিলেন। তিনি বলেছিলেন, “গোটা পরিস্থিতির উপর আমরা নজর রাখছি। এই মুহূর্তে কিছু বলা সম্ভব নয়। আর বলার কিছু নেইও। বিমান পরিষেবা বন্ধ, মানুষ গৃহবন্দি। অফিস বন্ধ। কেউ কোথাও যেতে পারছে না। মনে হচ্ছে, মে’র অর্ধেক পর্যন্ত এই অবস্থাই থাকবে। ক্রিকেটাররা কীভাবে এক জায়গা থেকে অন্য জায়গা যাবে? খুব স্বাভাবিকভাবেই বোঝা যাচ্ছে, আইপিএল কেন এখন কোনওরকম স্পোর্টস ইভেন্টই আয়োজন সম্ভব নয়।”

তাঁর সেই কথাই যে অক্ষরে অক্ষরে ফলে গেল, সেটাই স্পষ্ট। এদিন ভারতীয় বোর্ড সূত্রে জানা যায়, ৩ মে পর্যন্ত লকডাউন চলবে শোনার পরই অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিত রাখার কথা ঠিক করেন কর্তারা। অর্থাৎ চলতি বছর আইপিএল আয়োজনের আশা যে আরও ক্ষীণ হল, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: ধোনি কিংবদন্তি, ওঁকে অবসর নিতে বাধ্য না করার অনুরোধ নাসের হুসেনের

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest