Site icon The News Nest

জীবনের শেষ মুহূর্তেও অমর থাকার মন্ত্র শেখালেন ইরফান! দেখুন অভিনেতার শেষ বার্তা

ওয়েব ডেস্ক: মাত্র ৫৪ বছর বয়সে চলে গেলেন ইরফান খান। বর্ষীয়ান এই অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউড জুড়ে। 

২০১৯ সালে নিউরোএন্ডোক্রাইন টিউমার ধরা পড়ার পর লন্ডনে চলে যান ইরফান খান। সেখানেই স্ত্রীর সঙ্গে ছিলেন তিনি।  লন্ডনে একের পর এক ধাপ করে চলছিল তাঁর চিকিতসা।  তবে বলিউডের কয়েকজন দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হলেও, তাঁরা যখন চিকিতসার পর দেশে ফিরতে শুরু করেন, সেই সময়ও ইরফান কেন ফিরছেন না, তা নিয়ে একের পর এক জল্পনা শুরু হয়। কিন্তু তাঁর রোগটা বেশ জটিল বলেই তিনি ফিরতে পারছেন না বলে একাধিকবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে বার্তা দেন পিকু অভিনেতা। 

রাধিকা মদন এবং করিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করার পর সম্প্রতি মুক্তি পায় ইরফান খানের সিনেমা আংরেজি মিডিয়াম।  দেশে থাকলেও, অসুস্থতার জন্য তিনি এই সিনেমার প্রমোশনে হাজির হতে পারছেন না বলে জানান ইরফান খান। যদিও সিনেমার প্রমোশনে হাজির না থাকতে পারলেও, আংরেজি মিডিয়ামের মতো সিনেমা যাতে দর্শকরা দেখেন, সে বিষয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করেন অভিনেতা।

আরও পড়ুন: প্রয়াত ইরফান খান, শেষ হল কঠিন লড়াই

অনুরাগীদের উদ্দেশে বুধবার টুইটারে ইরফান লেখেন, “জীবনে জয়ী হওয়ার সাধনায় মাঝে মধ্যে ভালবাসার গুরুত্ব ভুলে যাই আমরা। তবে  দুর্বল সময় আমাদের তা মনে করিয়ে দেয়।  জীবনের পরবর্তী ধাপে পা রাখার আগে তাই খানিক ক্ষণ থমকে দাঁড়াতে চাই আমি। অফুরন্ত ভালবাসা দেওয়ার জন্য এবং পাশে থাকার জন্য আপনাদের সকলকে কৃতজ্ঞতা জানাতে চাই। আপনাদের এই ভালবাসাই আমার যন্ত্রণায় প্রলেপ দিয়েছে। তাই ফের আপনাদের কাছেই ফিরছি। অন্তর থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি সকলকে।”

দেখে নিন অভিনেতার শেষ ইন্সটা পোস্ট –

Exit mobile version