প্রাণোচ্ছল… ইরফানের অদেখা ভিডিও প্রকাশ্যে আনল দুই ছেলে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: হঠাৎ করেই চলে গেলেন বলিউডের অন্যতম উজ্জ্বল অভিনেতা ইরফান খান ৷ ক্যানসারের সঙ্গে লড়াইয়ে হেরেই গেলেন তিনি ৷ যে মানুষটি মারণ রোগে আক্রান্ত হওয়ার পরে ট্যুইটারে জীবনের কথা লিখতেন, সেই মানুষটি মৃত্যুর পরেও বার বার ফিরে আসছেন নানা ভাবে ৷ শিল্পী হওয়ার এটাই হয়তো আসল ম্যাজিক ৷ চলে গিয়েও, তিনি থেকে যান নানা ভাবে ৷

ইরফান খানের মৃত্যু এখনও মেনেন নিতে পারছেন না তাঁর অনুরাগীরা। অভিনেতা অকালে চলে যাওয়াটা বড় ধাক্কা সিনেমাপ্রেমীদের কাছে। ইরফান খানকে স্মরণ করে দুদিন আগেই একটি আবেগঘন খোলা চিঠি লিখেছিলেন পত্নী সুতপা শিকদার। এবার প্রয়াত অভিনেতাকে স্মৃতিচারণ করল তাঁর দুই পুত্র বাবিল খান ও আয়ান খান। 

আরও পড়ুন: ‘ঋষির চেয়েও ইরফানের চলে যাওয়া বেশি কষ্ট দিচ্ছে’! জেনে নিন কেন এরকম বললেন বিগবি

বাবার মৃত্যুর পর বাবিল খান তাঁর শুভাকাঙ্খীদের কথা দিয়েছিলেন শীঘ্রই ইনস্টাগ্রামের দুনিয়ায় ফিরবেন তিনি। কথা রাখলেন ইরফান পুত্র। ইনস্টাগ্রামে ফিরেই ইরফানের একটি অদেখা ভিডিয়ো শেয়ার করে নিলেন বাবিল। ভিডিয়োয় এক রেঁস্তোরায় বসে ফুচকা খেতে দেখা গেল ইরফান খানকে। এই ভিডিয়োর ক্যাপশনে বাবিল লিখেছেন-‘যখন কেউ ডায়েটে থাকে, আর তারপর শ্যুট শেষ হয়, তখন এভাবেই ফুচকা খাওয়া উচিত !’

https://www.instagram.com/p/B_pbTJAAPUP/

ইরফানের এই অদেখা ভিডিয়ো দেখে চোখের জল ধরে রাখতে পারছেন না তাঁর অনুরাগীরাও।সকলেই ইরফানের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কমেন্ট বক্সে।

ইরফান খানের ছোটছেলে আয়ানও বিভোর বাবার স্মৃতিতে। বাবার সঙ্গে ছেলেবেলা এবং এখনকার সময়ের দুটো ছবি পোস্ট করেছেন অয়ন। ক্যাপশনে লিখেছেন জে ইলেকট্রনিয়ার গানের লিরিকস, যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়- ‘আমাদের সশরীরে এই পৃথিবীতে ঘুরে বেড়ানোটা একটা আর্শীবাদ কোনও প্রতিশ্রুতি নয়..’।

https://www.instagram.com/p/B_pvVwbhUj3/

ন্যাশন্যাল স্কুল অফ ড্রামায় পড়বার সময়কার (১৯৮৫) ইরফানের বেশ কিছু বিরল ছবিও শনিবার রাতে ইনস্টাগ্রামের দেওয়ালে সামনে এনেছে বাবিল। 

https://www.instagram.com/p/B_sJRFngWwg/

আরও পড়ুন: ফ্লাই পাস্ট থেকে সেনা ব্যান্ড, করোনা যোদ্ধাদের সেলাম জানাতে ৩ বাহিনীর বিশেষ অনুষ্ঠান, দেখুন ভিডিও

Gmail 4
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest