Site icon The News Nest

মাতৃস্নেহ! মেয়েকে ঘুম পাড়াতে পর্তুগিজ ভাষায় গান গাইলেন কালকি, দেখুন ভিডিও

ওয়েব ডেস্ক: কডাউনে অখণ্ড অবসর। তাই মেয়ের দিকে পুরো মনোযোগ দিয়েছেন অভিনেত্রী। ইদানিং প্রায়ই কালকির সোশ্যাল হ্যান্ডেলে দেখা মেলে একরত্তির। সম্প্রতি, পর্তুগিজ ভাষায় গান গেয়ে মেয়েকে ঘুম পাডাতে দেখা গেল কালকি কোয়েচলিনকে।

ফেব্রুয়ারিতে ওয়াটার বার্থ প্রক্রিয়ায় মেয়ের মা হয়েছেন প্রেমিক Guy Hershberg-এর। ল ওয়েব সিরিজ Smoke-এ অভিনয়ের সময় তিনি যে পর্তুগিজ ছড়া গান শিখেছিলেন সেটিই শোনাচ্ছিলেন মেয়েকে। বেবিকটে শুয়ে মেয়ে একদৃষ্টে মায়ের মুখের দিকে তাকিয়ে। মনে হয় বোঝার চেষ্টায়, মা কী বলতে চাইছে! ইনস্টায় ভিডিও পোস্ট করে কালকি বলেন, গর্ভধারণের পর থেকেই তিনি নানা ভাষার ঘুমপাড়ানিয়া গান শিখেছেন ইউটিউব থেকে। পর্তুগিজ ভাষার এই গানটি শুনলেই মেয়ে ঘুমিয়ে পড়ে ঝটপট। তাই এই গানটিই তিনি বেশি শোনান।

আরও পড়ুন: সেলিব্রিটি টিকটক: অভিনয়ে তাক লাগিয়ে দিচ্ছেন সইফ পুত্র ইব্রাহিম

 ইউকেলেলে বাজিয়ে গান শোনানোর আরও একটি ভিডিয়ো পোস্ট করেছেন কালকি। যেখানে তিনি লিখেছেন, ”যখন আমি সন্তানসম্ভবা ছিলাম, তখনই ইউকেলেলে বাজানো শিখছিলাম। এখন এটা বেশ ভালোই কাজে লাগছে। এটা বাজিয়ে গান শোনালেই স্যাফো ঘুমিয়ে পড়ে। প্রথমদিন আমি ওকে একটি আফ্রিকান ঘুম পাড়ানি গান গেয়ে শুনিয়েছিলাম। যেটা আমি মিউজিক অ্যালবাম বায়োবাব থেকে শিখেছিলাম। কারোর যদি এই লাইনের মানে গুলো জানা থাকে, তাহলে আমাকে একটু বলবেন।”

কালকি এর আগে পরিচালক অনুরাগ কাশ্যপের ঘরনি ছিলেন। তাঁদের বিচ্ছেদ হয় ২০১৫-য়। প্রাক্তন স্বামী অনুরাগ কাশ্যপের ছবি Dev D দিয়ে ২০০৯-এ বলিউডে আসেন কালকি। ছবিতে তাঁর সঙ্গে ছিলেন অভয় দেওল, মাহি গিল। তাঁকে দেখা গেছে মার্গারিটা উইথ এ স্ট্র, ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি, জিন্দেগি না মিলেগি দোবারা, শয়তান, এক থি ডায়েন-এর মতো দর্শক ও সিনে সমালোচক প্রশংসিত ছবিতে। নেটফ্লিক্সের হিট ওয়েব সিরিজ Sacred Games 2-এও ছিলেন তিনি।  

আরও পড়ুন: করোনার বাজারে রাখিই এখন হটকেক! ভাইরাল হল কোমরের গভীর ট্যাটু, দেখুন ছবি

Exit mobile version