করোনার বিরুদ্ধে যুদ্ধে তিন সংস্থায় অনুদান দিয়েও গেরুয়া শিবিরের কটাক্ষের মুখে সইফিনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: এবার করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সইফ আলি খান ও করিনা কাপুর খান। মহামারী করোনার সঙ্গে লড়াইয়ে দেশবাসীর পাশে দাঁড়াতে অর্থ সাহায্যের সিদ্ধান্ত নিয়েছেন সইফ করিনা। তবে প্রধানমন্ত্রী বা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে নয় তিনটি মানব কল্যান সংস্থায় অনুদান দিলেন সইফিনা। ইউনিসেফ (রাষ্ট্রসংঘের শিশু তহবিল), গিভ ইন্ডিয়া এবং ইন্টারন্যাশান্যাল অ্যাশোসিয়েশন ফর হিউম্যান ভ্যালুস সংস্থায় যাবে নবাব পরিবারের অনুদান।

করিনা ইনস্টাগ্রামের দেওয়ালে লেখেন, ‘এইরকম কঠিন একটা সময়ে, আমাদের সবাইকে একজোট হতে হবে এবং একে অপরের পাশে দাঁড়াতে হবে। আমার দুজনে একসঙ্গে সিদ্ধান্ত নিয়েছি যে তিনটি সংস্থা-ইউনিসেফ, গিভ ইন্ডিয়া এবং ইন্টারন্যাশান্যাল অ্যাশোসিয়েশন ফর হিউম্যান ভ্যালুসের (IAHV) দিকে আমরা সাহায্যের হাত বাড়িয়ে দেব।আমরা আর্জি জানাচ্ছি যাদের পক্ষে সম্ভব তারাও এগিয়ে আসুন। আমরা একসঙ্গে পাশে দাঁড়াই। জয় হিন্দ।ইতি- করিনা,সইফ এবং তৈমুর’। করিনার ওই ইনস্টাগ্রাম পোস্ট প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে জোর শোরগোল।

আরও পড়ুন: ফের ভাইরাল পাতার আড়ালে থাকা কিয়ারা, একই পোজে হাজির ডাব্বুও

https://www.instagram.com/p/B-ZRjAqpgku/

আরও পড়ুন: পঞ্চম রিপোর্টেও করোনা পজিটিভ! এখনও করোনামুক্ত নন কণিকা, বাড়ছে আশঙ্কা

সইফ, করিনা কেন অনুদানের বিষয় নিয়ে ৩টি স্বেচ্ছাসেবী সংগঠনের নাম উল্লেখ করলেও, এড়িয়ে গেলেন প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলের কথা! প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিয়ে কেন ভারতকে সাহায্য করছেন না, এমন প্রশ্নও করতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার বলতে শুরু করেন, ইউনিসেফ, গিভ ইন্ডিয়ার মতো সংস্থায় অনুদানের কথা বলে সস্তায় প্রচার পেতে চাইছেন সইফিনা-রা।

বলিউডের এই সেলেব জুটিকে কটাক্ষ করে কেউ বলতে শুরু করেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের বিষয়টিকে একেবারেই গুরুত্ব দিতে নারাজ সইফ-করিনা। সেই কারণেই তাঁরা এই বিষয়টিকে এড়িয়ে গিয়েছেন। যদিও কটাক্ষ ও সমালোচনার মুখে পড়ে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি সইফ আলি খান এবং করিনা কাপুর খান।

আরও পড়ুন: করোনার কালবেলায় চুটিয়ে নীলছবি দেখছে ভারতীয়রা, বলছে সমীক্ষা

Gmail 7

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest