রুটি খারাপ বানানোয় বোনকে মারধর! কার্তিকের বিরুদ্ধে নারী নিগ্রহের অভিযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: বোন কৃতিকার সঙ্গে নিজের বিতর্কিত টিকটক ভিডিয়ো পোস্ট করে বিপাকে পড়লেন অভিনেতা কার্তিক আরিয়ান।

ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, তাঁর পছন্দ মতো খাবার না বানানোয় কৃতিকাকে বারান্দা থেকে ছুড়ে ফেলে দিচ্ছেন কার্তিক। ভিডিয়ো নিয়ে এরপর তুমুল সমালোচনা শুরু হলে বাধ্য হয়ে নিজের অ্যাকাউন্ট থেকে তা মুছে ফেলেন অভিনেতা।

কার্তিক যে ভিডিয়োটি পোস্ট করেছিলেন সেটি তিনি তাঁর বোন কার্তিকার সঙ্গে মিলে বানিয়েছিলেন। যেখানে বোন খারাপ রুটি বানানোয় বিরক্ত কার্তিক বলেন, তিনি কোয়ালিটির সঙ্গে সমঝোতা করবেন না। এই বলে বোনের চুল ধরে বারান্দায় নিয়ে গিয়ে একপ্রকার ফেলে দেওয়ার উপক্রম। আর এই ভিডিয়োতে গার্হস্থ্য হিংসার ছবিই ফুটে উঠেছে বলে মনে করছেন অনেকেই। ভিডিয়োটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হন অনেকেই। সকলেরই বক্তব্য লকডাউনে তারকারা যেখানে গার্হস্থ্য হিংসা নিয়ে সরব, সেখানে কার্তিক কীভাবে গার্হস্থ্যকে উস্কে দিচ্ছেন?

আরও পড়ুন:  পরীর ব্যাটিং স্কিলে মুগ্ধ ক্রিকেটবিশ্ব, হা হয়ে গেলেন হোপ থেকে ভন!

কার্তিকের কাণ্ডকারখানায় বিরক্ত আর জে ইরা বলেন, ”নারী বিদ্বেষী ছবিতে অভিনয় করতে করতে নিজেও এধরনের ছবির পরিচালনা করা শুরু করেছেন?’। সোনা মহাপাত্র লেখেন, ”লকডাউনে অনেকেই ২৪ ঘণ্টা একসঙ্গে থাকতে বাধ্য হচ্ছেন, আর কার্তিকের এই ভিডিয়ো গার্হস্থ্য হিংসাকে উস্কে দেবে। ” কার্তিকের ভিডিয়োকে ‘বোকা বোকা’ বলেছেন নির্দেশক ওনির। তিনি টুইট করেছেন, ‘দয়া করে কেউ এই বোকাটাকে বোঝান যে, ঘরোয়া অত্যাচারের বিরুদ্ধে ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্যরা প্রতিবাদ জানিয়েছেন এবং এই ভিডিয়ো আদৌ মজাদার নয়। অবশ্য এ সব কাকেই বা বলছি!’

কার্তিক ভিডিয়োটি তুলে নেওয়ার পর ফের আরও একটি টুইটে সোনা মহাপাত্র লেখেন, ”কার্তিক ভিডিয়োটি তুলে নিয়ে বুদ্ধিমানের কাজ করেছেন। আশাকরি সিনেমাতেও কার্তিক দায়িত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন।”

আরও পড়ুন: পিতৃহারা হলেন মিঠুন চক্রবর্তী, বেঙ্গালুরুতে আটকে অভিনেতা 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest