লকডাউনে নাচের ভিডিও শেয়ার করলেন কিয়ারা, ভাইরাল হল মুহূর্তে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: পরনে ব্যালেরিনা ড্রেস, আর সেটা পরেই ভারতনাট্যম করে চলেছে ছোট্ট কিয়ারা। থুড়ি আলিয়া। সম্প্রতি নিজের ছোটবেলার এমনই একটি নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী কিয়ারা আডবাণী।

সেলিব্রিটিরা এমনিতেই সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ ৷ কী খাচ্ছেন, কী পরছেন, কোথায় যাচ্ছেন, কার সঙ্গে যাচ্ছেন তার সবই আপডেট তাঁরা সোশ্যাল মিডিয়াতে জানাতে সবচেয়ে বেশি পছন্দ করেন ৷ এখন তো আবার ঘরবন্দি দশা ৷ তাই বাইরের কাজ যখন বন্ধ, তাই ঘরেতেই অঢেল সময় ৷ এই অঢেল সময়ে সেলিব্রিটিরা ঠিক কী করছেন, তা জানার উৎসাহ থাকেই! ঠিক যেমন কেউ রান্না করছেন, কেউ ছবি আঁকছেন, কেউ গান করছেন, কেউ নাচ করছেন ৷

এবার সুন্দরী নায়িকা কিয়ারা আডবানির পালা ৷ আর লকডাউনের ঘরবন্দি থাকার সুযোগে নিজের ছোটবেলাকেই ফের নিজের চোখে দেখছেন কিয়ারা আডবানি ৷ আর তাই তো পুরনো অ্যালবাম ঘেঁটে ছোটবেলার ছবি যেমন সোশ্যাল নেটওয়ার্কে শেয়ার করছেন কিয়ারা, তেমনি ঝুলি থেকে বার করছেন পুরনো ছোটবেলার ভিডিও ৷

আরও পড়ুন:  রেড হট লুকে বাজিমাত, জেনে নিন কেন এরকম সাজলেন সানি লিওন

সম্প্রতি কিয়ারা এমনই এক ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ৷ যেখানে দেখা গিয়েছে, ছোট্ট কিয়ারা ব্যালে নাচের পোশাক পরে নেচে উঠেছেন বলিউডের গানে ৷ ভিডিওতে দেখা গিয়েছে, কিয়ারার মা বার বার তাঁকে বলছে, ব্যালে নাচতে গিয়ে একী করলে তুমি !

তবে কিয়ারা যে সময়কার ভিডিয়ো পোস্ট করেছেন, তখনও তিনি কিয়ার হননি। তাঁর নাম তখন আলিয়া ছিল। ভিডিয়োটি থেকে জানা যাচ্ছে, ১৯৯৬ সালে ১৮জুনের ভিডিয়ো এটি। কিয়ারার জন্ম ১৯৯২ সালের ৩১ জুলাই। অর্থাৎ এই ভিডিয়োটি যখন শ্যুট করা হয়েছে তখন কিয়ারা আডবাণীর বয়স বড়জোর ৪ বছর। ছোট্ট কিয়ারার নাচের ভিডিয়ো শ্যুট করতে দেখা গিয়েছে তাঁর মা-কে। ছোটবেলার স্মৃতিতে বিভোর কিয়ার নস্টালজিক হয়ে পড়েছেন। ক্যাপশানে লিখেছেন, ”মা ভেবেছিল আমি হয়ত ব্যালে ডান্সে যোগ দেব, কিন্তু আমি বলিউডে চলে এলাম।প্রথম থেকেই আমার মধ্যে বলিউডের পোকা !”

 ভিডিয়োটি যেসময় শ্যুট করা সেসময় তাঁর নাম ছিল আলিয়া আডবাণী। তবে বলিউডে যোগ দেওয়ার আগে সলমনের পরামর্শে নাম বদলে কিয়ারা আডবাণী হন অভিনেত্রী। সলমনের কথায়, বলিউডে একজন আলিয়া রয়েছে, তাই তাঁকে প্রতিষ্ঠিত হতে হলে নাম বদলাতে হবে।

কিয়ারা আডবাণীর ছেলেবেলার এই ভিডিয়োটি বেশ মনজয় করেছে নেটিজেনদের। তাঁদের কথায়, ছোট্ট কিয়ারার এই নাচ দেখলে কবীর সিং-এর রাগও গলে যেতে পারে।

আরও পড়ুন:  ‘কিচ্ছু চাইনি আমি’তে ঠোঁট মেলালেন যিশু-অঞ্জনা, ভাইরাল শাশুড়ি-জামাইয়ের মুহূর্ত

Gmail 2
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest